Tuesday, December 6, 2022
বাড়িEntertainmentআজকে আমার বড়-ই খুশির দিন,এ আনন্দ প্রকাশের ভাষা আমার নেই: শাওন

আজকে আমার বড়-ই খুশির দিন,এ আনন্দ প্রকাশের ভাষা আমার নেই: শাওন

Ads

মেহের আফরোজ শাওন। বাংলাদেশের সুস্থ বিনোদন জগতের সেই সময়ে
অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রীর নাম। শুধু অভিনেত্রী নন, তিনি একজন সফল গায়িকাও বটে। সম্প্রতি তিনি একটি স্ট্যাটাস দিয়েছেন তার খুশির বিষয় নিয়ে। পাঠকদের উদ্দেশে তার সেই স্ট্যাটাসটি তুলে ধরা হলো হুবহু:-

আজকে আমার বড়-ই খুশির দিন।

আজ এসএসসি পরীক্ষার ফলাফল ঘোষনার পর জানলাম নিজ গ্রামে প্রতিষ্ঠা করা হুমায়ূন আহমেদএর স্কুল ‘শহীদ স্মৃতি বিদ্যাপীঠ’ ৭২% জিপিএ ৫ পেয়ে নেত্রকোনা জেলায় প্রথম হয়েছে! পাশের হার শতভাগ।

এ আনন্দ প্রকাশের ভাষা আমার নেই!

শ্রদ্ধার সাথে স্মরণ করছি এই বিদ্যাপীঠের সূচনালগ্ন থেকে পাশে থাকা প্রতিটি গুনীজনকে-

Belal Beg আংকেল, আসাদুজ্জামান নূর চাচা, Karim চাচা, Muneer চাচা, সালেহ চৌধুরী নানাজি, Manzoor Syed স্যার, রাশেদা কে চৌধুরী খালা, Purabi দি, জ্যোতি’দা, Mazharul Islam ভাই, Jharna চাচী, Sharna ভাবী আপনাদের প্রতি কৃতজ্ঞতা…

শক্ত হাতে এই স্কুলের হাল ধরতে আমাকে শক্তি যোগানোর জন্য আমার মা Tahura Ali আর বাবা Mohammad Ali কে ধন্যবাদ জানাবো না! তবে সবজন্মেই যেন তারা আমার মাথার উপরে থাকেন পরম করুণাময়ের কাছে শুধু এ’টুকু প্রার্থনা।

শ্রদ্ধেয় Ashim Kumar Ukil এমপির প্রতি কৃতজ্ঞতা শত ব্যস্ততার মাঝেও হুমায়ূনএর এই বিদ্যাপীঠকে ভালোবেসে অনেক দায়িত্ব নিজ কাঁধে তুলে নেয়ার জন্য।

সবশেষ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক Asad Jaman সহ অন্যান্য সব শিক্ষক এবং সকল ছাত্রদের প্রতি অভিনন্দন…

হুমায়ূন পরিবার আপনাদের কাছে কৃতজ্ঞ।

আহা! আজ যদি হুমায়ূন থাকতেন…!

প্রসঙ্গত, হুমায়ুন আহমেদের প্রয়াণের পর থেকে এখনো তিনি রয়েছেন একা। তার দুই সন্তানকে নিয়ে ব্যস্থ সময় পাড় করেন সব সময়। আর মা-ছেলেদের নানা ধরনের সব খুনশুটির বিষয় শেয়ার করে থাকেন স্যোশাল মিডিয়ায়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments