Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentআবারো খোলামেলা ছবি দিলেন রুনা খান, চোখ আটকে গেছে নেটিজেনদের

আবারো খোলামেলা ছবি দিলেন রুনা খান, চোখ আটকে গেছে নেটিজেনদের

Ads

বাংলাদেশের নাট্যাঙ্গনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রুনা খান। তবে এখন আর তিনি অভিনয়ে নিয়মিত নেই বরং আলোচনায় এসেছেন তার শারীরিক গঠনে পরিবর্তন এবং বিভিন্ন ফটোশুটের কারণে। প্রায় প্রতিদিনই নতুন রূপে ক্যামেরায় ধরা পড়ছেন তিনি। তার ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। আবারও তাক লাগিয়ে দিলেন ছোট পর্দার এই পরিচিত মুখ।

সম্প্রতি আইস্টাড ম্যাগাজিনের জন্য ক্যামেরার জন্য পোজ দিয়েছেন রুনা খান। শুক্রবার (৬ জানুয়ারি) রাতে সোশ্যাল মিডিয়ায় সেসব ছবি শেয়ার করেন তিনি। নেটিজেনদের চোখ আটকে গেছে তার নতুন ছবিগুলোতে!

 

প্রসঙ্গত, এক শতাব্দী আগে রুনা খানের ওজন ছিল ৫৬ কেজি। জন্ম দেওয়ার পরে, তার ওজন বেড়ে ৯৫ কেজি হয়ে যায়। এই অবাঞ্ছিত ওজন বৃদ্ধি নিয়ন্ত্রণ করার চেষ্টা বিপরীতমুখী। ওজন আরও বেড়ে ১০৫ কেজি।

 

তবে এক বছরের কঠোর পরিশ্রমের পর রুনা খান তার ওজন ৩৯ কেজি কমিয়ে ৬৬-এ নিয়ে এসেছেন। প্রতিদিন সকালে দুটি ডিম খান এবং ফল খান। তারপর ব্ল্যাক কফি পান করে প্রায় এক ঘণ্টা হাঁটতেন। দুপুরে তিনি এক কাপ ভাত আর এক বাটি শাকসবজি, মাংস বা মাছের বড় টুকরো খেতেন। তার বিকেলের খাবারেও ছিল এক মুঠো বাদাম, কালো কফি এবং এক ঘণ্টা যোগব্যায়াম। শেষ রাতের খাবারে রুনা এক বাটি সবজি, এক টুকরো মুরগি বা মাছ এবং এক গ্লাস দুধ পান করতেন। এভাবেই নিজেকে ফিরিয়ে আনলেন আকর্ষণীয় চেহারায়।

উল্লেখ্য, এক সময় দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী রুনা খান। তবে পরবর্তীতে তাকে আর দেখা যায়নি সিনেমায় বা নাটকে তবে তিনি আলোচনায় এসেছেন তার শারীরিক গঠনের কারনে।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments