Monday, January 30, 2023
বাড়িpoliticsআমাকে লন্ডন ও আমেরিকায় বাড়ি-গাড়ির অফার করা হয়েছিল: নুর

আমাকে লন্ডন ও আমেরিকায় বাড়ি-গাড়ির অফার করা হয়েছিল: নুর

Ads

সম্প্রতি গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং গণ মাধ্যমে নানা আলোচনা সমালোচনা উঠেছিল এবং এই সমালোচনার মধ্যেই দেশে ফিরে মুখ খুললেন তিনি। নূর বলেন, আমাকে লন্ডন ও আমেরিকা যাওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল, আমি যাতে দেশে ফিরে না আসি সেজন্য বিনময় আমাকে বাড়ি ও গাড়িসহ সেখানে থাকার ব্যবস্থা করবেন। ডিসেম্বর পর্যন্ত। কিন্তু আমি ফেসবুক লাইভে এসে বলেছিলাম ১১ জানুয়ারি গণতন্ত্র মুক্তির আন্দোলনে অংশ নেব। আমি আমার কথা রেখেছি।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে দেশে ফিরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এ সময় নূর বলেন, গণতন্ত্র মুক্তির আন্দোলনে যে কর্মসূচি দেওয়া হবে, তাতে আমি থাকব বলেছি। আমি আমার কথা রাখলাম। জীবনের ঝুঁকি উপেক্ষা করে বিদেশ থেকে দেশে এসেছি।

ডাকসুর সাবেক এই ভিপি আরও বলেন, বিদেশের মাটিতেও আমি নিরাপদ ছিলাম না। দাম্মামে আমার ওপর হা&মলা হয়েছে। হা&মলাকা&রী&দের তিনজনের হাতে রা&ম&দা, দুজনের হাতে রড। কিন্তু প্রবাসীরা তাদের মা&র&ধর করে আমাকে উদ্ধার করে। তারা আমার ক্ষতি করতে পারেনি। এদিকে ভিপি নূর আরও বলেন, এখনই সব বলতে পারব না। পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে সবকিছু জানাবেন বলে জানান তিনি।

উল্লেখ্য, ইসরায়েলি এক গোয়েন্দার সাথে ণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয় এবং সেই সাথে নানা আলোচনা জন্ম নেয়

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments