Saturday, February 4, 2023
বাড়িNationalএকটি সমস্যার কথা জানিয়ে, পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিয়ে নতুন বার্তা কাদেরের

একটি সমস্যার কথা জানিয়ে, পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিয়ে নতুন বার্তা কাদেরের

Ads

গত ২৫ মার্চ প্রধানমন্ত্রীর উদ্বোধনের একদিন পরেই জনসাধারণের জন্য খুলে দেয়া হয় স্বপ্নের পদ্মা-সেতু। তবে পদ্মাসেতু খুলে দেয়ার একদিন পরেই বাইক দুর্ঘটনায় প্রাণ হারান দুইজন। এরপরই দুর্ঘটনা এড়াতে সাময়িকভাবে বাইক চলাচল বন্ধের ঘোষণা দেয় প্রশাসন।

আর এদিকে এবার সহসাই পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলের অনুমতি মিলছে না বলে জানিয়েছেন সেতুমন্ত্রী সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় সচিবালয়ের মিডিয়া সেন্টারে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ) আয়োজিত ‘বিএসআরএফ সংলাপে’ সেতুমন্ত্রী এসব কথা বলেন। সংগঠনের সভাপতি তপন বিশ্বাসের সভাপতিত্বে সংলাপ উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মাসুদুল।

ওবায়দুল কাদের বলেন, প্রথমে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলে আমাদের কোনো নিষেধাজ্ঞা ছিল না। কিন্তু সবাই সেভাবে দৌড়ায়। একটা সমস্যা আছে। এ কারণে পদ্মা সেতু চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।

ওবায়দুল কাদের বলেন, প্রথমে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলে আমাদের কোনো নিষেধাজ্ঞা ছিল না। কিন্তু এমনভাবে ছুটে সবাই। সেখানে একটা সমস্যা হয়েছে। এ কারণে পদ্মা সেতুই চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।

এর আগে বেশ জমকালো আয়োজনের মধ্যদিয়ে গত ২৫ মার্চ স্বপ্নের পদ্মা-সেতু উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের বিভিন্ন নেতাকর্মীরা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments