Sunday, February 5, 2023
বাড়িNationalএটা অনেক বড় পাওয়া, আমি অবশ্যই খুব ভাগ্যবান : কাদের

এটা অনেক বড় পাওয়া, আমি অবশ্যই খুব ভাগ্যবান : কাদের

Ads

ক্ষমতাসীন আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীদের মধ্যে অন্যতম এক নাম ওবায়দুল কাদের। অন্য আর কয়েজনের মতো তার জীবন অতটা সহজ ছিল না। এরপরও নিজের প্রতি আত্মবিশ্বাস ও প্রবল সাহস নিয়ে এগিয়ে গিয়েছেন তিনি। বর্তমানে দলটির সাধারণ সম্পাদক এবং সেতু ও যোগাযোগ মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

ওবায়দুল কাদের বলেছেন, আমার জীবন-সংগ্রাম কঠিন ছিল, স্রোতের বিপরীত চলেছি। আমি অবশ্যই খুব ভাগ্যবান। অনেকে রাজনীতি করে জীবন কাটিয়ে দিয়েছেন কিন্তু মন্ত্রী হতে পারেননি। কিন্ত আমি ১৬ বছর মন্ত্রিত্ব করছি। এটা অনেক বড় পাওয়া।

বুধবার (৭ সেপ্টেম্বর) সচিবালয়ের মিডিয়া সেন্টারে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের সংলাপে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, আওয়ামী লীগের মতো তিনিও দুইবার দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। দল পুনর্গঠন করা হচ্ছে এবং সাংগঠনিক কাঠামো শক্তিশালী করা হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে মেগা প্রকল্পের দায়িত্বের কথা উল্লেখ করে তিনি বলেন, পদ্মা সেতু নির্মাণে অনেক বাধা ছিল, অনেকে হাল ছেড়ে দিয়েছিলেন কিন্তু যারা কাজ করেছেন তাদের উৎসাহ দিতে ঈদের দিনও সেখানে গিয়েছিলাম।

এ সময় তিনি বলেন, আমার হাতে আরও ২৭টি ক্ষুদ্র ও মাঝারি প্রকল্প উদ্বোধনের অপেক্ষায় আছে। মতিঝিল পর্যন্ত মেট্রোরেলের কাজ শেষ হবে আগামী বছরের ডিসেম্বরে।

এর আগে গত ২৫ মার্চ স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই মধ্যে এর সুফল পেতে শুরু করেছেন সারা-বাংলার মানুষ।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments