Tuesday, January 31, 2023
বাড়িInternationalএবার দলীয় অনুষ্ঠানে চেয়ার না পাওয়ায় কর্মীদের পাথর ছুড়লেন মন্ত্রী

এবার দলীয় অনুষ্ঠানে চেয়ার না পাওয়ায় কর্মীদের পাথর ছুড়লেন মন্ত্রী

Ads

এবার দেখা গেল দলীয় অনুষ্ঠানে বসার জায়গা না পেয়ে অনাকাঙ্খিত ঘটনা ঘটিয়েছে ভারতের তামিলনাড়ুর এক ক্ষমতাসীন মন্ত্রী। মূলত দলীয় অনুষ্ঠানে বসার জন্য চেয়ার আনতে একটু দেরি করায় তার দলীয় কর্মীদের দিকে পাথর ছুড়ে মারে। তিনি ডিএমকে দলের নেতা এসএম নাসারের পাশাপাশি তামিলনাড়ুর দুধ ও দুগ্ধ উন্নয়ন মন্ত্রী। কর্মীদের সঙ্গে তার দুর্ব্যবহারের ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, মঙ্গলবার (২৪ জানুয়ারি) তিরুভাল্লুর জেলায় এ ঘটনা ঘটে। ভিডিওতে দেখা যায়, ক্ষুব্ধ মন্ত্রী মাটি থেকে একটি পাথর তুলে দলীয় কর্মীদের দিকে ছুড়ে মারেন। এমনকি চেয়ার পেতে এত সময় নিয়ে চিৎকার করতেও দেখা গেছে তাকে। এ সময় নাসারের পেছনে দাঁড়িয়ে থাকা কয়েকজনকে হাসতেও দেখা যায়। এ ঘটনায় বিরোধীরা বলছেন, জনপ্রতিনিধি হিসেবে তার জন্য জনগণ ও রাজনীতির প্রতি শ্রদ্ধাবোধ থাকা জরুরি।

উল্লেখ্য,ভারতে দলীয় অনুষ্ঠানে চেয়ার না পাওয়ায় কর্মীদের সাথে অনাকাঙ্খিত ঘটনা ঘটানো স্ট্যালিনের মন্ত্রিসভার এই সদস্য এর আগেও নানা বিতর্কে জড়িয়েছিলেন। তার বিরুদ্ধে কেন্দ্রের বিরুদ্ধে কর বৃদ্ধি নিয়ে মিথ্যা ছড়ানোর অভিযোগ আনা হয়েছিল। অন্য একটি পার্টির অনুষ্ঠানে তার হাত থেকে মাইক্রোফোন পড়ে গেলে তাকে তার কনুই দিয়ে একজন কর্মীকে আঘাত করতে দেখা যায়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments