Saturday, February 4, 2023
বাড়িEntertainmentখবর পেয়েই হাসপাতালে ছুটে গিয়ে শাকিব: এই মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ...

খবর পেয়েই হাসপাতালে ছুটে গিয়ে শাকিব: এই মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি

Ads

আজ রোববার (৪ সেপ্টেম্বর) সকাল ৭টা ৫৫ মিনিটের দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কিংবদন্তি গীতিকার গাজী মাজহারুল আনোয়ার (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন পুত্রবধূ শাহানা মির্জা।

এদিকে এই গুণী মানুষের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। দুপুর ১২টার দিকে তিনি ইউনাইটেড হাসপাতালে যান। এ সময় তিনি গাজী মাজহারুল আনোয়ারের ছেলে উপলকে তার পিঠে হাত রেখে সান্ত্বনা দেন এবং পরবর্তী কার্যক্রম সম্পর্কে কথা বলেন।

অজস্র কালজয়ী গানের স্রষ্টা গাজী মাজহারুল আনোয়ার রোববার সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যু সংবাদে তার ভক্ত-শুভানুধ্যায়ী ও শোবিজসহ বিভিন্ন ক্ষেত্রের মানুষ শোক প্রকাশ করেছেন।

তার মৃত্যুর খবরে শাকিব খানও তার ফেসবুক পেজে গাজী মাজহারুল আনোয়ারের জন্য শোকবার্তা দেন। সেখানে তিনি লেখেন, ‘বাংলা গানে এক অনন্য-অসাধারণ গীতিকার গাজী মাজহারুল আনোয়ার আঙ্কেল আর নেই, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। পরম শ্রদ্ধেয় এই মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার শান্তি কামনা করছি।’

শাকিব আরও লেখেন, ‘বর্ণিল কর্মময় জীবনে গাজী আঙ্কেল গানের বাইরে বিকশিত হয়েছেন চলচ্চিত্র নির্মাতা, চিত্রনাট্যকার ও প্রযোজক হিসেবেও। শিল্প সংস্কৃতির প্রায় প্রতিটি সেক্টরে তিনি পেয়েছেন বিস্ময়কর সব সাফল্য। মুক্তিযুদ্ধ, দেশপ্রেম, প্রকৃতি, জীবনবোধ, প্রেম, বিরহ, স্নেহ; বৈচিত্র্যময় সব অনুভূতি প্রকাশে এ দেশের মানুষের হৃদয়ের মণিকোঠায় আজীবন ভীষণ প্রিয় হয়ে থাকবে গাজী মাজহারুল আনোয়ারের অমর সব সৃষ্টি।’

দীর্ঘ ক্যারিয়ারে শাকিব খান অভিনীত বেশ কিছু সিনেমায়ও গান লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার। শাকিবের ঠোঁটে এই নন্দিত গীতিকারের জনপ্রিয় গানের সংখ্যাও। হঠাৎ করেই প্রিয় এই মানুষটার চিরবিদায়ের খবরে শোকের কালো ছায়া নেমে এসেছে গোটা বিনোদন অঙ্গনজুড়ে। বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য তিনি যে অবদান রেখে গেছেন, তা কখনও ভোলার নয়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments