Tuesday, January 31, 2023
বাড়িConutrywideগত মার্চে বিমানের মধ্যেই অজ্ঞান হয়ে যান পররাষ্ট্রমন্ত্রী, কি রোগে ভুগছেন তিনি

গত মার্চে বিমানের মধ্যেই অজ্ঞান হয়ে যান পররাষ্ট্রমন্ত্রী, কি রোগে ভুগছেন তিনি

Ads

গত সোমবার (৫ সেপ্টেম্বর) মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ৪ দিনের সফরে ভারতে যাওয়ার কথা থাকলেও শারীরিক অসুস্থতার কারনে শেষ মুহুর্তে এসে এ সফর থেকে বাদ পড়েন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। আর এরই মধ্যে এবার জানা গেল, শারীরক অসুস্থার কারনে শেষমেষ হাসপাতালে চিকিৎসকের শরণাপন্নও হতে হলো তাকে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। উচ্চ রক্তচাপ ও ভার্টিগো (ঝিমুনি) বেড়ে যাওয়ায় হাসপাতালের চিকিৎসকের অধীনে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে তিনি ফজলুর রহমানের চেম্বারে যান বিএসএমএমইউর কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. চৌধুরী মেশকাত আহমেদ এবং এন্ডোক্রিনোলজি বিভাগের হার্ট ফেইলিউর ক্লিনিকের প্রধান অধ্যাপক ডা. এ সময় আবুল হাসনাত উপস্থিত ছিলেন। তারা মন্ত্রীর শারীরিক পরীক্ষা করেন। চিকিৎসকের পরামর্শে মন্ত্রীর ইকো কার্ডিওগ্রাম ও রক্ত পরীক্ষা করা হয়। এসব পরীক্ষার রিপোর্ট বুধবার (৭ সেপ্টেম্বর) পাওয়া যাবে।

মন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা. শেখ ফয়েজ আহমেদ বলেন, রোববার (৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে পররাষ্ট্রমন্ত্রী অসুস্থ বোধ করলে তাকে দেখতে গিয়েছিলাম। সেই সময় তার রক্তচাপ কিছুটা অস্বাভাবিক ছিল এবং সে ভার্টিগো অনুভব করছিল। যাত্রা করার মতো অবস্থা তার ছিল না। এর আগে গত মার্চ মাসে তুরস্ক থেকে ঢাকা আসার পথে মন্ত্রী মহোদয় একই সমস্যার কারণে প্লেনে অজ্ঞান হয়ে যান।

এর আগে একের পর এক বেফাঁস বক্তব্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা সমালোচনার শিকার হতে হয় পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেনকে। এ ঘটনায় তার পদে থাকা নিয়েও অনেকেই প্রশ্ন তোলেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments