Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentগভীর রাতে গৌরীকে এই অবস্থায় দেখে কেঁদে ফেলেন শাহরুখ

গভীর রাতে গৌরীকে এই অবস্থায় দেখে কেঁদে ফেলেন শাহরুখ

Ads

বলিউডের অন্যতম পাওয়ার কাপল হিসেবে পরিচিত শারুখ খান এবং গৌরী খান। তাদের বলিউড ইন্ডাস্ট্রিতে সবাই সমাদর করে। মূলত শাহরুখ খান এবং গৌরী খানের ফিল্মি প্রেমের গল্পের সাথে সবাই পরিচিত। প্রেমের আরেক নাম শাহরুখ ও গৌরী খান। ১৯৮৮ সালে একটি পার্টিতে দেখা হয়েছিল। তখন তারা দিল্লিতে থাকতেন। প্রথম দেখাতেই প্রেমে পড়ে যান দুজন। কিন্তু হঠাৎ করেই মুম্বাই চলে যান গৌরী।

শাহরুখ তাকে খুঁজতে মায়ানগরীতে পা রাখেন। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, গৌরী সমুদ্র সৈকতে যেতে পছন্দ করতেন। আর তাই তিনি তৎকালীন বোম্বে শহরের সমস্ত সমুদ্র সৈকতে গৌরীকে খুঁজতেন। শাহরুখ অবশেষে তার স্বপ্নের মেয়ের সাথে একটি সিবিচে দেখা করলেন। শুরু হয় এক অপূর্ব প্রেমের গল্প।

শাহরুখ খান দিল্লি ছেড়ে মুম্বাইয়ে চলে যান গৌরীর জন্য। সিরিয়ালে কাজ শুরু করেন। ১৯৯১ সালের ২৫ অক্টোবর শাহরুখ ও গৌরী বিয়ে করেন।তার পর থেকে আজ অবধি বলিউড বাদশা তার স্ত্রীকে আগলে রেখেছেন। তাকে চিরকাল ভালবাসত। যদিও বিয়ের প্রথম রাতে সুখকর অভিজ্ঞতা হয়নি গৌরী খানের। ঠিক কী হয়েছিল?

আসলে শাহ তখন সবেমাত্র ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছেন। সিরিয়াল ছাড়ার পর হেমা মালিনী কাজ করছেন দিল আসনা হ্যায় ছবিতে। বিয়ের দিন সন্ধ্যায় অভিনেতাকে সেটে ডেকেছিলেন হেমা মালিনী। তিনি বলেছিলেন যে তার সাথে দেখা করতে অবিলম্বে সেটে আসা উচিত। পরিচালকের ফোন পেয়ে কর্মস্থলে পৌঁছে যান শাহরুখ খান। সঙ্গে নিয়ে গেলেন তার নববধূকে।

গৌরী খান হেমা মালিনীর ভক্ত। তার সঙ্গে দেখা করার সুপ্ত ইচ্ছাও ছিল। তাই বিয়ের অনুষ্ঠান থেকে ঠিকই সেটে চলে যান দুজন। রাত ১১টার পরও হেমা আসেননি।

এরপর শুরু হয় একটি সিকোয়েন্সের শুটিং। যা শেষ হয় রাত দুইটায়। হেমা মালিনী তখনও সেটে পৌঁছাননি। সেই সময় ক্লান্ত গৌরী মেকআপ রুমে ঘুমিয়ে ছিলেন। ভারি জামা, গয়না, টপ পরে একটা লোহার চেয়ারে হেলান দিয়ে ঘুমাচ্ছিল সে। মশা কামড়াচ্ছে, তেমন কিছু নেই।

গভীর রাতে শুটিং শেষ করে মেক-আপ রুমে এসে গৌরীকে এই অবস্থায় দেখে কেঁদে ফেলেন শাহরুখ। এক সাক্ষাৎকারে পুরো বিষয়টি জানিয়েছেন বলিউডের কিং খান।

বিয়ের পর স্ত্রীর সঙ্গে প্রথম রাত কাটাতে না পারায় আক্ষেপও করেন তিনি। যদিও এরপর থেকে গৌরীকে অসম্মান হতে দেননি শাহরুখ খান। তিনি তার স্ত্রীকে জীবনের সব সুখ দেওয়ার চেষ্টা করেছিলেন। সবসময় তার পাশে। গৌরীও হয়ে উঠেছেন শাহরুখের লাইফলাইন। তারা ৩১ বছর ধরে বলিউডের পাওয়ার কাপল।

উল্লেখ্য, বলিউডের বাদশা বলা হয় শারুখ খানকে । দাপটের সাথে নিজেকে ধরে রেখেছেন তিনি। নিজের অভিনয়ের কারিশমা দেখিয়ে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন এবং সেই ধারা এখনো তিনি বজায় রাখতে সক্ষম হয়েছেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments