Saturday, February 4, 2023
বাড়িEntertainmentথাইল্যান্ডে দুটি জিনিস পাবার জন্য পাগল প্রায় হয়ে যান বুবলী, মনের ভাব...

থাইল্যান্ডে দুটি জিনিস পাবার জন্য পাগল প্রায় হয়ে যান বুবলী, মনের ভাব বুঝে ব্যবস্থা করেন দেন শাকিব

Ads

শাকিব খান বুবলী, বর্তমানে বাংলা সিনেমার জনপ্রিয় একটি জুটির নাম। এক সঙ্গে অনেক সিনেমাই করেছেন তারা খুব অল্প সময়ের মধ্যে। আর এই কারনে দুই জনের সাথে দুজনের স্মৃতি জড়িয়ে আছে অনেক। প্রথম সিনেমা ‘বসগিরি’ দিয়ে আলোচনায় আসেন এই অভিনেত্রী। সিনেমার ‘দিল দিল’ গানটি কয়েকদিন আগে ১০০ মিলিয়ন ভিউ পেয়েছে। গানের শুটিংয়ের বিভিন্ন মুহূর্তের কথা স্মরণ করে এই অভিনেত্রী বলেন, গানের শুটিং চলাকালীন মধ্যাহ্নভোজের বিরতিতে ভাত ও কাঁচা মরিচের জন্য অস্থির ছিলেন।

এ সময় নায়িকার জন্য ভাত ও কাঁচা মরিচের আয়োজন করেন অভিনেতা শাকিব খান।
শুধু দর্শক বা শ্রোতা নয়, ‘দিল দিল’ গানের ভক্ত অভিনেত্রী শবনম বুবলিও। তিনি গানের লোকেশন পছন্দ করতেন। আর এর শুটিং হয়েছে থাইল্যান্ডে। গানটির কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ।

শুটিং সময়ের কথা স্মরণ করে বুবলী বলেন, চলচ্চিত্র ক্যারিয়ারে প্রথমবারের মতো ‘দিল দিল’ গানের শুটিংয়ে অংশ নিয়েছি। সাথে কিছু ড্রেস নিলাম। কিছু পরে কিনলাম। স্বল্প প্রস্তুতি নিয়ে গানটির শুটিং করেছি। সকাল থেকে রাত পর্যন্ত গরমে শুটিং করি। দুপুরের খাবারের সময় আমার সাথে একটি মজার ঘটনা ঘটেছে। বিশেষ করে দেশের বাইরে গেলে সেখানকার দেশি খাবার ট্রাই করি। এর পাশাপাশি দুপুরে বা রাতের খাবারে ভাতের সঙ্গে অবশ্যই সবুজ মরিচ খেতে হবে। কিন্তু থাইল্যান্ডে ভাত পেলাম না। তখন ভাবলাম একটু ভাত খেতে পারলে ভালো হয়। ভাত খেয়ে বিশ্রাম নেব তারপর শুটিং শুরু করব। তখন ভাত আর কাঁচা মরিচের জন্য আমারও মেজাজ খারাপ ছিল। সহ-অভিনেতা শাকিব খান আমার মন খারাপ লক্ষ্য করেছেন।

ছোটবেলা থেকেই বুবলী ঝাল খেতে খুব ভালোবাসে। বাড়িতে তার জন্য এভাবেই রান্না হতো। তিনি তার খাবারের প্লেটেও ৭/৮ টি সবুজ মরিচ রাখতে চান। তা না হলে খাবার হজম হয় না। শুটিং শুরুর পরও সেই অভ্যাস রয়ে গেছে।

এ সময় বুবলী আরও বলেন, তিনি সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন। এমনকি তিনি ফেসবুক লাইভেও আসেন না। তবে এবার হঠাৎ লাইভে আসার কারণ হলো ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানানো।

‘বসগিরি’ গানটি গেয়েছেন কনা ও ইমরান। গানটির কথা লিখেছেন কবির বকুল। সঙ্গীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ।

এ দিকে গেল বেশ কিছু বছর হয়ে গেল শাকিব খানের সাথে জুটি বেধে কোন কাজ করেননি বুবলি। শাকিব খানকেও তার সম্পর্কে অনেক দিন ধরে বলেন না কোন ধরনের কথা। তবে কি এই জুটিকে আর দেখবে না দর্শক এমন অনেক প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সবার মনে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments