Monday, January 30, 2023
বাড়িEntertainmentবাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয়ের স্ট্যাটাস নিয়ে হৈ চৈ

বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি: জয়ের স্ট্যাটাস নিয়ে হৈ চৈ

Ads

ঢাকাই সিনেমার এক সময়ের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। তবে পর্দায় ‘জয়’ নামেই পেয়েছেন অধিক পরিচিতি। মাঝে অনেকগুলো বছর কেটে গেলেও ক্যামেরায় খুব একটা দেখা মেলেনি তার। তবে অপেক্ষার রেশ কাটিয়ে আবারও অভিনয়ে ফিরেছেন তিনি।

কিন্তু সম্প্রতি গুণী এই অভিনেতার এক ফেসবুক পোস্টকে ঘিরে ভক্তদের মাঝে ব্যাপক কৌতুহল তুমুল আলোচনার সৃষ্টি হয়েছে। যেখানে অভিনেত্রী আজমেরী হক বাঁধনের সঙ্গে একটি ছবি দিয়ে ক্যাপশনের প্রথমাংশে লিখেছেন, ‘বাঁধনকে বাচ্চাসহ বিয়ে করতে হবে কখনও ভাবিনি!’

এরপরই বিষয়টি স্পষ্ট করেন অভিনেতা। তিনি বলেন, ‘ঘটক রেদওয়ান রনি ভাই এবং চরকি। বিয়ের শঙ্খ দাশগুপ্ত। বছরের শেষে আসছে ওয়েব সিরিজ। শঙ্খ একটি মহান নির্মাতা। বাঁধন একজন আন্তর্জাতিক অভিনেত্রী। আর আমাকে ভাগ্যবান বলা যায়। এতটুকুই বললাম। চরকি ও শঙ্খ দাশগুপ্ত নিশ্চয়ই দুই বাংলার মানুষকে অসাধারণ গল্পের এই ওয়েব সিরিজটি দেখতে বাধ্য করবে।

জয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এটি সাত পর্বের একটি সিরিজ। দুর্দান্ত গল্প-চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা। আর এই সময়ের সেরা অভিনয়শিল্পীদের দেখা যাবে আমাদের সঙ্গে।’ ধারাবাহিকটি নিয়ে প্রত্যাশা ও সংশয় আকাশচুম্বী।বললেন, ‘কাজটা ঠিকঠাক করতে পারলে আমি অমিতাভ বচ্চন হব, না হলে ধরা পড়ব!’

এদিকে অভিনয়ের পাশাপাশি একজন খ্যাতিমান পরিচালক ও প্রযোজক হিসেবেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। শুরুতে ধারাবাহিক নাটকে অভিনয়ের মধ্যদিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন জয়। এরপর ধীরে ধীরে জায়গা করে নেন বড় পর্দায়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments