Sunday, February 5, 2023
বাড়িEntertainmentবিয়ের তিন মাস পরই সুখবর নিয়ে এলেন পূর্ণিমা

বিয়ের তিন মাস পরই সুখবর নিয়ে এলেন পূর্ণিমা

Ads

বাংলা রুপালী জগতের অত্যন্ত জনপ্রিয় ও খ্যাতিমান একজন অভিনেত্রী দিলারা হানিফ রীতা। তবে পর্দায় ‘পূর্ণিমা’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। ক্যারিয়ারে অসংখ্য ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি কোটি ভক্তের হৃদয়ে। তবে গত কয়েক বছর কেটে গেলেও ক্যামেরায় খুব একটা দেখা মেলেনি তার।

চলচ্চিত্রে তেমন ব্যস্ত না থাকলেও গত ঈদ পর্যন্ত তাকে নিয়মিত দেখা গেছে বিভিন্ন অনুষ্ঠানে। কিন্তু দ্বিতীয় বিয়ের পর তাকে সেভাবে দেখা যায়নি।

কিন্তু বিয়ের পর অবশেষে ভক্তদের জন্য সুখবর নিয়ে এলেন পূর্ণিমা। দীর্ঘদিন পর আবারও নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেলে চুক্তিতে সই করেন পূর্ণিমা। ছবিটির সহযোগী পরিচালক তাজু কামরুল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সরকারি অর্থায়নে নির্মিত এই সিনেমার নাম ‘আহারে জীবন’। এটি পরিচালনা করবেন বিখ্যাত পরিচালক ছটকু আহমেদ। ছবিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। আরও অভিনয় করবেন ওমর সানি, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, শাহনূর, সুব্রাহ প্রমুখ।

প্রথম সংসারের ভাঙনে পর চলতি বছরের গত ২৭ মে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আশফাকুর রহমান রবিনের সঙ্গে নতুন করে বিয়ের পিঁড়িতে বসেন পূর্ণিমা। দাম্পত্য জীবনে বেশ ভালই কাটছে তাদের সময়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments