Monday, January 30, 2023
বাড়িEntertainmentসাবেক আ.লীগ নেতা সেই সেলিমের বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ কলকাতার অভিনেত্রীর

সাবেক আ.লীগ নেতা সেই সেলিমের বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ কলকাতার অভিনেত্রীর

Ads

কলকাতা সিনেমার অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী শুভশ্রী কর। অভিনয়ের মুগ্ধতা ছড়িয়ে খুব অল্প সময়ের মধ্যেই জায়গা করে নিয়েছেন ভক্তদের মনের মাঝে। এরই মধ্যে তার অভিনীত বেশ কয়কেটি সিনেমা বেশ আলোচনায় এসেছে। এছাড়াও বেশকিছু ব্যতিক্রমি চরিত্রে অভিনয় করেও ভক্তদের মাঝে ব্যাপক পরিচিতি লাভ করেছেন তিনি।

শুভশ্রী বাংলাভাষী মানুষের কাছে পরিচিত একটি নাম। নিজ দেশের রঙিন পর্দা দাপিয়ে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করেন। ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।

এতে আরও অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও বাংলাদেশের তরুণ নায়ক শান্ত খান। তবে সিনেমাটির পোস্টার ও ট্রেলার প্রকাশের পরপরই প্রেক্ষাগৃহে মুক্তির পরও সিনেমাটির পারিশ্রমিক নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের বিরুদ্ধে অভিযোগ ওঠে। অভিযোগ দায়ের করেছেন শুভশ্রী কর।

অভিযোগের বিষয়ে তিনি বলেন, শাপলা মিডিয়ার সঙ্গে চুক্তির সময় আমাকে মাত্র ২০ হাজার টাকা দেওয়া হয়। এরপর কেটে গেছে প্রায় দুই বছর। বাংলাদেশেও ছবিটি মুক্তি পেয়েছে। কিন্তু আমার পুরো পারিশ্রমিক এখনো দেয়া হয়নি। কিন্তু সিনেমা মুক্তির আগেই বাকি পারিশ্রমিক চেয়েছি। চলতি বছরের জুলাই মাসে (সিনেমাটি মুক্তির মাস) পরিশোধ করতে বলেছিলাম। কিন্তু আমি আমার পুরো পারিশ্রমিক পাইনি। তাই এখন বলতেই হচ্ছে, সিনেমাটির নির্বাহী প্রযোজক হচ্ছেন কলকাতার অরিন্দম দাস।

তিনি আরও বলেন, তার মাধ্যমেই এই সিনেমায় অভিনয়ের সঙ্গে যুক্ত হয়েছি। তাকে পারিশ্রমিকের কথাও জানিয়েছি। তিনি বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেন। তবে পারিশ্রমিক না পেয়ে সিনেমাটির প্রধান প্রযোজক সেলিম খানের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করি। তখন আমাকে আশ্বস্ত করা হয় যে তারা আমাকে টাকা দেবে। কিন্তু এখনো কেউ কোনো ফি দেয়নি। এটা অনেক দুঃখজনক. তাই কলকাতায় শিল্পীদের সংগঠন ‘আর্টিস্ট ফোরাম’-এর কাছে লিখিত অভিযোগ করার সিদ্ধান্ত নিয়েছি। দেখা যাক এরপর কি হয়।

এদিকে এ অভিযোগের আলোকে পরিচালক সেলিমের সঙ্গে মুঠোফোনের মাধ্যমের যোগাযোগের চেষ্টা করা হলে, তার মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments