Tuesday, January 31, 2023
বাড়িpoliticsসুখবর পেলেন বিএনপি নেতা গয়েশ্বরের পুত্রবধূ নিপুন রায়, পাচ্ছেন বড়ো দ্বায়িত্ব

সুখবর পেলেন বিএনপি নেতা গয়েশ্বরের পুত্রবধূ নিপুন রায়, পাচ্ছেন বড়ো দ্বায়িত্ব

Ads

এবার ঢাকা জেলা বিএনপির নতুন কমিটি গঠন করা হয়েছে এবং সেখানে দায়িত্ব পেয়েছেন বিনপির নেতা গয়েশ্বর চন্দ্র রায় এর পুত্রবধূ নিপুণ রায় চৌধুরী। ৫ সদস্যের আংশিক কমিটিতে খন্দকার আবু আশফাককে সভাপতি ও অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভাপতি আশফাক ঢাকা জেলা বিএনপি নবীন কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। আর নিপুণ রায় চৌধুরী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কেরানীগঞ্জ দক্ষিণ থানা বিএনপির সভাপতি। এছাড়াও তিনি নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।

নতুন কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি খন্দকার শাহ মইনুল হোসেন বিল্টু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামছুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি। এদের মধ্যে অমি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের ছেলে।

অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী বলেন, প্রথমেই আমি দলীয় চেয়ারপারসন ও গণতন্ত্রের মা খালেদা জিয়া এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা জানাই আমার ওপর আস্থা রেখে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নির্বাচিত করায়।

নিপুণ বলেন, এখন আমরা একটা কাজ করতে চাই- আগামী আন্দোলন সফল হলে স্বল্প সময়ের মধ্যে জেলার ১০টি ইউনিটের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করে ঢাকা জেলা বিএনপিকে আন্দোলনের মডেল ইউনিট হিসেবে গড়ে তুলুন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনা।আমাদের লক্ষ্য সরকারের পতন এবং গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দেওয়া, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে গণতান্ত্রিক পরিবেশে দেশের মাটিতে ফিরিয়ে আনা। এবং একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে এবং একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন দ্বারা পরিচালিত নির্বাচনের মাধ্যমে ভোটের অধিকার পুনরুদ্ধার এবং জনগণের সরকার প্রতিষ্ঠা করা।

উল্লেখ্য, বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এর সার্বিক বিষয় দেখে মনে হচ্ছে দলটি বেশ উজ্জীবিত হয়েছে এবং সেই সাথে তাদের আন্দোলন আরো বেগবান হচ্ছে এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে এবং নিরপেক্ষ নির্বাচন নিয়ে তারা আন্দোলন করছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments