Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentহাসপাতালে গিয়ে কাঁদলেন মনির খান, বললেন আজ থেকে তাঁর আদর-শাসন থেকে বঞ্চিত...

হাসপাতালে গিয়ে কাঁদলেন মনির খান, বললেন আজ থেকে তাঁর আদর-শাসন থেকে বঞ্চিত হব

Ads

আজ রোববার (৪ সেপ্টেম্বর) সকালে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমান নন্দিত গীতিকবি গাজী মাজহারুল আনোয়ার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৮০ বছর। এদিকে গুণী এই তারকার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন সঙ্গীতশিল্পী মনির খান।

খবর পেয়ে হাসপাতালে ছুটে এসে তিনি সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমাদের এক সূর্য নিভে গেল। এমন কোনো দিন নেই যেদিন তার সাথে ফোনে কথা বলি নাই। আমি একদিন ফোন না দিলে তিনি ফোন করে আমাকে খুঁজতেন। তিনি জানতে চাইতেন আমার শরীর ভালো আছে কি না। আজ তিনি নেই।’ গাজী মাজহারুল আনোয়ারকে নিয়ে কথাগুলো বলে কান্নায় ভেঙে পড়েন মনির খান।

গীতিকার গাজী মাজহারুল আনোয়ার মারা গেছেন

এ সময় তিনি বলেন, বিশ্ব তার কথা জানে। তাকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। আমি তার সন্তানের মত ছিলাম। তিনি সবসময় বলতেন আমার দুই ছেলে উৎপল ও মনির।

কান্নাজড়িত কণ্ঠে মনির খান বলেন, ‘আজ থেকে তার ভালোবাসা, স্নেহ, শাসন থেকে বঞ্চিত হবো। তিনি আমাদের একটি প্রতিষ্ঠান। এ ধরনের প্রতিষ্ঠান আবার বাংলাদেশে আসবে কিনা বলা যাচ্ছে না। আমাদের একটি সূর্য নিভে গেছে।’

শুধু মনির খানই নয়, বাংলার অন্যতম এই তারকার মৃত্যুর খবরে দ্রুত হাসপাতালে ছুটে আসেন ঢালিউড ‘কিং খান’ খ্যাত তারকা শাকিব খানসহ একাধিক তারকা। তারা সকলেই গভির শোক প্রকাশ করে পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জানান।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments