Tuesday, January 31, 2023
বাড়িConutrywideহাসপাতাল বদল করেও বাঁচানো গেল না সেই মুনাকে, স্বামী সুমনকে দুঃসংবাদ দিল...

হাসপাতাল বদল করেও বাঁচানো গেল না সেই মুনাকে, স্বামী সুমনকে দুঃসংবাদ দিল আদালত

Ads

চলতি মাসের গত ৪ সেপ্টেম্বর কুমিল্লায় অগ্নিদগ্ধ হয়ে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রভাষক তাহমিনা মুনা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩২ বছর। তবে এটি পরিকল্পিত ”হ”ত্যা” বলে দাবি করে মুনার স্বামীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন নিহতের ভগ্নিপতি তারেকুল ইসলাম।

এ মামলার আলোকে মুনার স্বামী সুমন সালাউদ্দিন আদালতে আত্মসমর্পণ করেছেন। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) কুমিল্লা আদালতে আত্মসমর্পণ করেন তিনি। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে তার সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ। আদালতের পরিদর্শক মুজিবুর রহমান ও কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) হানিফ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

হানিফ সরকার বলেন, সুমন সালাহউদ্দিনের আদালতে আত্মসমর্পণের খবর পেয়েছি। তদন্তের জন্য সাত দিনের রিমান্ড চেয়েছি। পরবর্তী শুনানিতে আদালত সিদ্ধান্ত দেবেন।

আদালতের পরিদর্শক মুজিবুর রহমান জানান, মুনার স্বামী সুমন সালাউদ্দিন আদালতে আত্মসমর্পণ করেছেন। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে রিমান্ডের খবর পাইনি। সে আমাদের হেফাজতে আছে।

উল্লেখ্য, গত ২৯ আগস্ট রাতে কুমিল্লার একটি ভাড়া বাসায় গ্যাসের আগুন দগ্ধ হন মুনা। এরপর দ্রুত তাকে নিকটস্থ একটি হাসপাতালে নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকায় আনা হয়। কিন্তু এরপরও বাঁচানো গেল না তাকে। তার মৃত্যুতে পরিবার-স্বজনদের মাঝে নেমে এসেছে শোকের কালো ছায়া।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments