Saturday , April 20 2024
Breaking News
Home / Countrywide / এবার সম্মেলন ডেকে ফখরুলের ঘোষনা, খালেদা জিয়ার অবর্তমানে কে হবে প্রধানমন্ত্রী

এবার সম্মেলন ডেকে ফখরুলের ঘোষনা, খালেদা জিয়ার অবর্তমানে কে হবে প্রধানমন্ত্রী

বুধবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশ্ন তোলেন, বিএনপি ক্ষমতায় এলে সরকার প্রধান কে হবেন?

আমাদের বক্তব্য খুবই পরিষ্কার, হাসিনা ক্ষমতায় থাকলে নির্বাচন হবে না। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে নির্বাচন হবে না। আওয়ামী লীগকে সরে যেতে হবে, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার থাকলেই নির্বাচন হবে। তাহলে প্রশ্ন উঠবে কে হবেন আমাদের প্রধানমন্ত্রী।

মির্জা ফখরুল ইসলাম বলেন, আমাদের প্রধানমন্ত্রী কে হবেন তা নিয়ে কোনো প্রশ্ন নেই। আমাদের দলের চেয়ারপারসন খালেদা জিয়া তিনবারের প্রধানমন্ত্রী, তিনিই প্রধানমন্ত্রী হবেন। তার অনুপস্থিতিতে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান থাকবেন। বিএনপিতে নেতৃত্বের সংকট নেই।

এছাড়া তিনি তারকে রহমানের যুক্তরাজ্যের নাগরিকত্ব হওয়া নিয়ে বলেন, তারেক রহমান যুক্তরাজ্যের নাগরিক নন
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যুক্তরাজ্যের নাগরিকত্ব নিয়েছেন, প্রধানমন্ত্রীর বক্তব্যকে মিথ্যা বলে অভিহিত করেছেন মির্জা ফখরুল ইসলাম। তিনি বলেন, তারেক রহমান ব্রিটিশ নাগরিকত্ব নিয়েছেন, এটা মিথ্যা। আমরা আগেই বলেছি, তিনি রাজনৈতিক আশ্রয়ে আছেন। এতে দোষের কিছু নেই। তিনি কখনো ব্রিটিশ নাগরিকত্বের জন্য আবেদন করেননি। এসব ফালতু কথা বলার কোনো কারণ নেই। আমি অনেক ব্যক্তিগত প্রশ্নও করতে পারি, কিন্তু আমরা তা করতে চাই না। আমরা মনে করি না যে এটি হওয়া উচিত।

About Nasimul Islam

Check Also

ফের রাজধানীতে ভয়াবহ অগ্নিকাণ্ড

রাজধানীর বনশ্রীতে একটি আবাসিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *