Tuesday, January 31, 2023
বাড়িEntertainment১৬ কোটি জনতা একবার হলেও আমার নামটা জানুক : সেই উপস্থাপিকা

১৬ কোটি জনতা একবার হলেও আমার নামটা জানুক : সেই উপস্থাপিকা

Ads

উপস্থাপিকা এবং মীর সাব্বিরকে নিয়ে বিনোদন পাড়ায় শুরু হয়েছে নতুন আলোচনা এবং এই আলোচনার মধ্যে দেখা যাচ্ছে অনেকেই নানা মন্তব্য করে যাচ্ছেন। সম্প্রতি বিবাহিত নারীদের মেধা ও প্রতিভা বিকাশে আয়োজিত প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০২২’ শেষ হয়েছে। তবে শেষ ধাপে এসে রেখে গেল একটি বিতর্ক।

এই বিতর্কে অভিযুক্ত দেশের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। অনুষ্ঠানের উপস্থাপক ইশরাত পায়েল সেই অভিযোগকারীর ভূমিকায় অভিনয় করছেন যিনি তার বিরুদ্ধে মহিলাদের পোশাক নিয়ে কটূক্তির অভিযোগ করেছেন।

এদিকে ওইদিন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে উপস্থাপক ইসরাত পায়েল বলেন, অনন্ত জলিল সিনেমার প্রস্তাব দিলে সিনেমাটি করবেন। এতে দেশের মানুষ তার নাম জানবে।

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে ইসরাত পায়েল বলেন, শাকিব খান একজন সুপারস্টার। বাংলাদেশে দর্শকের কাছে যাঁর কথা বলি, তিনি শাকিব খান। ব্যক্তিগত জীবনে যাবো না। তবে অভিনেতা হিসেবে শাকিব খানই সেরা।

বড় পর্দায় অভিনেত্রী বা নায়িকা হিসেবে আত্মপ্রকাশ প্রসঙ্গে ইসরাত পায়েল বলেন, চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব সবসময়ই পাই। বাজার কাটতি যেকোনো হিরো আমি বেছে নিবো। কারণ, আমি খুব ভালো সিনেমা করেছি কিন্তু দর্শক নেই। ওই সিনেমা থেকে আমার কোনো লাভ নেই। আমি যা করছি তা দেখতে হবে, যাতে দর্শকরা তা দেখতে পারে, যাতে তারা মূল্যায়ন করার সুযোগ পায়। যাঁর সিনেমা দর্শকরা দেখেন তাকেই বেছে নেব।

এক পর্যায়ে অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল সম্পর্কে তিনি বলেন, অনন্ত জলিল যদিও বর্ষা ছাড়া অন্য কারো সঙ্গে সিনেমা করেন না। তাই আমাকে বেছে নিলে অবশ্যই সিনেমা করব। কারণ আমি চাই বাংলাদেশের ১৬ কোটি মানুষ একবার হলেও আমার নাম জানুক।

প্রসঙ্গত, সাংবাদিকদের সঙ্গে কথা বলার আগে অনুষ্ঠানের একপর্যায়ে মীর সাব্বিরকে মঞ্চে ডেকে নেন উপস্থাপক ইশরাত পায়েল। সেখানে মীর সাব্বিরের সঙ্গে ঠাট্টাও করেন তিনি।

মীর সাব্বির মঞ্চ ত্যাগ করলে তাকে নাটকের সংলাপগুলো বরিশালের ভাষায় শোনাতে অনুরোধ করা হয়। সাব্বির বলেন, আমি সংলাপ মুখস্থ করতে পারি না।

এরপর আবার অনুরোধ করা হলে মীর সাব্বির বরিশালের ভাষায় উপস্থাপককে বলেন, এই মাতারি তুমি এরম উদ্‌লা গায় দাঁড়াই আছ কিল্লাই?’

বরিশাল ভাষায় মীর সাব্বিরের সংলাপ শুনে শ্রোতারা হাসিতে ফেটে পড়েন। মীর সাব্বিরের হাত থেকে মাইক্রোফোনটা নিয়ে মুচকি হেসে বললেন, ‘হায় আল্লাহ। আপনাকে অনেক ধন্যবাদ.’

কয়েকদিন পর উপস্থাপিকা ইশরাত পায়েল ওই সংলাপ নিয়ে অভিযোগ করেন।

এ নিয়ে সোমবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন ইশরাত। এতে তিনি বলেন, নারীদের পোশাক নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য মীর সাব্বিরের ক্ষমা চাওয়া উচিত। তিনি অভিযোগ করেন,  এটা অপরাধ।

এ নিয়ে ফেসবুকে চলছে তুমুল সমালোচনা। এর পরিপ্রেক্ষিতে বুধবার বিকেলে ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন মীর সাব্বির।

উল্লেখও, বাংলাদেশের ছোটপর্দার আলোচিত অভিনেতা মীর সাব্বির। ক্যারিয়ারে অসংখ বাংলা নাটকে অভিনয় করেছেন তিনি এবং তার দুর্দান্ত অভিনয় সকলের মন ছুঁয়ে গিয়েছে। অভিনয়ের বাইরেও এই অভিনেতা তার ব্যাক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনায় থাকেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments