Friday , April 12 2024
Breaking News
Home / Countrywide / ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে নারীর কান্ড, হলো না শেষ রক্ষা

ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে নারীর কান্ড, হলো না শেষ রক্ষা

ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয় ‍দিয়ে অভিযান পরিচালনার সময় পুলিশ( police ) এক নারীকে আটক করেন যশোর( Jessore ) জেলার শার্শা( Sharjah ) উপজেলার উলাশী( Ulashi ) বাজার নামক এলাকা থেকে। বাজারে দোকানদারদের সহয়োগিতায় তাকে মঙ্গলবার( Tuesday ) (১ মার্চ( March )) দুপুরে( noon ) দিকে তাকে গ্রেফতার করা হয়। তবে সেখানকার স্থানীয়রা ঐ নারীর এই ধরনের প্রতারনার কৌশল দেখে অনেকটা হত’বাক হয়েছেন।

সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেরলকাটা( Keralakata ) ইউনিয়নের চর বটতলার পুতনী গ্রামের আব্দুর রহিমের( Abdur Rahim ) মেয়ে সুরাইয়া আক্তার( Suraiya Akhter ) মিষ্টি (২০)কে আটক করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার( Tuesday ) নাভারন-সাতক্ষীরা মহাসড়কের উলাশী( Ulashi ) বাজারে মিষ্টি একটি মাইক্রোবাস থেকে নেমে যায়। এরপর তিনি সিরাজ উদ্দিনের( Siraj Uddin ) মুদি দোকান, মনিরুজ্জামানের ফোন-ফ্যাক্সের( Moniruzzaman' phone-fax ) দোকান, নেয়ামত আলীর ডিপার্টমেন্টাল স্টোর, ইমান হোসেনের( Iman Hossain ) চায়ের দোকানসহ বাজারের আরও কয়েকটি দোকানে গিয়ে নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে দোকান মালিকদের ফ্রিজ খুলতে বলেন। ওই সময় মেয়াদোত্তীর্ণ পণ্য থাকলে দোকান মালিকদের নামে মামলাসহ বিভিন্ন ধরনের শাস্তির হু’মকি দেন তিনি। এদিকে তার আচরণ ও কথাবার্তায় সন্দেহ হলে দোকান মালিকদের একজন শার্শা( Sharjah ) থানায় ফোন করেন।

শার্শা( Sharjah ) থানার উপ-পরিদর্শক (এসআই) তরিকুল( Tariqul ) জানান, ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভুয়া পরিচয় নিশ্চিত করে মিষ্টিকে আটক করে থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃত সুরাইয়া আক্তার( Suraiya Akhter ) মিষ্টির কাছ থেকে একটি ডায়েরি, একটি চিরকুট ও একটি এনজিও পরিচয়পত্র পাওয়া গেছে। এ ব্যাপারে শার্শা( Sharjah ) থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, জনসচেতনতায় এ রকম অপ্রীতিকর ঘটনা থেকে সমাজ ব্যবস্থা রক্ষা পাক এটাই সাধারন মানুষের প্রত্যাশা। সমাজ থেকে প্রতরনা দূর করতে সুরাইয়া আক্তার মিষ্টির মত ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শা’স্তি প্রদান করবে এটা জনগনের প্রত্যাশা এবং এ লক্ষ্যে সরকারকে এগিয়ে আসার কথা বলেন সাধারন মানুষ।

About bisso Jit

Check Also

কোনো এমপি এমন তথ্য আগে প্রকাশ করেননি: ব্যারিস্টার সুমন

কত ভাতা পান তা জানালেন হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *