Saturday , June 15 2024
Home / Entertainment / শেষ পর্যন্ত জায়েদের পক্ষেই রায় দিল আদালত

শেষ পর্যন্ত জায়েদের পক্ষেই রায় দিল আদালত

গত বেশ কয়েক দিন যাবৎ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের সাধারণ সম্পাদক পদ নিয়ে জায়েদ ও নিপুনের ( Nipun) আদালতের দ্বারস্থ হওয়ার বিষয় নিয়ে বেশ আলোচনা সমালোচনার সৃষ্টি হয়। এফডিসির( FDC ) সদস্যদের ও বেশ কিছু সাধারণ মানুষের মধ্যে। তবে সব সমালোচনার ইতি টেনে আদালত নিপুনকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করেন। তবে জায়েদের ( Zayed ) প্রর্থিতা বাতিলের সিদ্ধান্ত অবৈধ বলে ঘোষণা করেছে হাই কোর্ট।

নিপুণ হাইকোর্টে রায় মানেন না বলে জানান সংবাদ মাধ্যমকে। তিনি আরও বলেন, আমি হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আপিল করার সিদ্ধান্ত সিদ্ধান্ত নিয়েছি।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি ( January ) অনুষ্ঠিত সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়েছিলেন জায়েদ ও নিপুণ। জায়েদ প্রথমে জয়ী হলেও পরে আপিল বোর্ড ( Board Appeals ) তার প্রার্থিতা বাতিলের ঘোষণা দেন। আপিল বোর্ড ( Board Appeals )ের সিদ্ধান্তে খুশি না হয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হন জয়েদ। এসকল কার্যক্রমের মধ্যদিয়ে নিপুণ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ( Bangladesh Film Artists Association ) সাধারণ সম্পাদক পদে শপথ গ্রহণ করেন।

তবে সাম্প্রতিক সময়ে উচ্চ আদালতে জায়েদের ( Zayed ) প্রার্থতা বাতিলের সিদ্ধান্ত অবৈধ বলে ঘোষণা দেন হাই কোর্ট। এ বিষয় নিয়ে নিপুনের( Nipun ) পরবর্তী পদক্ষেপ কি হবে সেটাও জানিয়েছেন নিপুন।

About bisso Jit

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *