Wednesday , April 17 2024
Home / Entertainment / নিপুন যা করেছে, এটা খুব অন্যায়: ইলিয়াস কাঞ্চন

নিপুন যা করেছে, এটা খুব অন্যায়: ইলিয়াস কাঞ্চন

গতকাল আদালতের রায় পাওয়ার পর জায়েদের( Zayed ) প্যানেলের সকলে খুশি হন এদিকে শোনার পর জায়েদ খান( Zayed Khan ) সভাপতি ইলিয়াস( Elias ) কাঞ্চনকে ফোন দেন। ১ মাস ৪ দিন পর এফডিসিতে( FDC ) আসেন জায়েদ খান( Zayed Khan )। এদিকে নিপুনকে( Nipunke ) ফোন দিয়েছিলেন ইলিয়াস( Elias ) কাঞ্চন। এরপর শিল্পী সমিতির তালা পরিবর্তন করেন নিপুন তার দায়িত্ব পাওয়ার পর। ততক্ষণ এফডিসির সামনে অপেক্ষা করেন জায়েদ খান( Zayed Khan )।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদেও কম নাটকীয়তা হয়নি। অবশেষে আদালতের রায়ে তৃতীয়বারের মতো চেয়ারে বসলেন জায়েদ খান। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বী নিপুনের কাছে ১৩ ভোটে হেরে যান নায়ক। ফলে আদালতের রায়ে শিল্পীদের জয় এখনও অটুট রয়েছে। কমিটির দুই বছর মেয়াদী সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

বুধবার (২শে মার্চ) আদালতের রায় শোনার পরপরই সভাপতি ইলিয়াস কাঞ্চনকে( Elias Kanchan ) ফোন করেন জায়েদ। ১ মাস ৪ দিন পর আজ বিকেলে এফডিসিতে( FDC ) পা রাখলেন তিনি। কিন্তু সমিতির তালা ঝুলতে দেখে বাইরে অপেক্ষা করেন। অবশেষে ইলিয়াস কাঞ্চনের সতর্কতায় রাত ৮টার দিকে তালা খুলে দেওয়া হয়। তৃতীয় মেয়াদে সাধারণ সম্পাদকের চেয়ারে বসেন জায়েদ।

নিপুন দায়িত্ব নেওয়ার পর শিল্পী সমিতির কার্যালয়ের তালা পাল্টে দেওয়া হয়। আর তাই জায়েদ যখন তালাবদ্ধ কমিটির সামনে অপেক্ষা করছিলেন, তখন ইলিয়াস কাঞ্চন নিপুণকে ফোন করেন।

এ প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, আদালতের রায়ে জায়েদ খান তার পদ ফিরে পেয়েছেন। এখন সেই পদ ও চেয়ার তাকে সম্মানের সাথে ফিরিয়ে দেওয়া আমাদের সকলের কর্তব্য। বলেই আমি আমার জায়গা থেকে নিপুনকে ডাকলাম, কিন্তু সে কোনো উত্তর দিল না। তারপর একটা টেক্সট দিয়ে বললেন, ৫ মিনিট পর ফোনে ফেরত কিন্তু আসেনি। এটা খুবই অন্যায়।

ইলিয়াস কাঞ্চন হুঁ’শিয়ারি দেন, জায়েদ খানকে আজ কমিটিতে যোগ দিতে না দিলে কাল নিজেই তালা ভেঙে জায়েদকে চেয়ারে বসিয়ে দেবেন।

শেষ পর্যন্ত শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের ফিরে পেয়ে খুশি জায়েদ খান। আদালতের রায় মানতে রাজি নয় নিপুন, কারন তিনি জানিয়েছেন, তথ্য প্রমানের ঘাটতির কারনে এটা হতে পারে। তাই এ বিষয়টি নিয়ে তিনি ফের আপিল করতে চলেছে। তবে তিনি আপিল করার পর তার পদ ফিরে পাবেন কিনা সে বিষয়ে সন্দেহ রয়েছে।

 

About bisso Jit

Check Also

নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা মাহিয়া মাহি। বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে খোস মেজাজে আছেন এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *