Saturday , June 15 2024
Home / Countrywide / জায়েদ ও নিপুণ দুজনই বর্তমানে অবিবাহিত, সমাধান আছে: সিদ্দিকী নাজমুল

জায়েদ ও নিপুণ দুজনই বর্তমানে অবিবাহিত, সমাধান আছে: সিদ্দিকী নাজমুল

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিএ ‍শিল্পী সমিতির( Bangladesh Chalachchie Shilpi Samiti ) নির্বাচন নিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ছে না। একের পর এক নতুন নতুন ঘটনার রুপ ‍নিচ্ছে। জাহেদ( Jahed ) ও নিপুন( Nipun ) একে অন্যের প্রতি অভিযোগের ফুলঝুরি মধ্যে ‍দিয়ে গনমাধ্যমে ‍বিনোদনের খোরাকে পরিণত হয়েছে। চলচ্চিএ ‍অঙ্গন সহ নানা মহলে শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আলোচনা সমালোচনা লেগে আছে। অবশেষে জায়েদ খান( Zayed Khan )( Eat ) র’হস্যের জাল ভেঙ্গে সাধারন সম্পাদক পদ ফিরে পেলেন।

সিদ্দিকী নাজমুল আলম বাংলাদেশ চলচ্চিএ ‍শিল্পী সমিতির( Bangladesh Chalachchie Shilpi Samiti ) নির্বাচন নিয়ে জাহেদ( Jahed ) ও নিপুন( Nipun ) পরস্পর বিরোধী আচারন দেখে মন্তব্য করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফে’সবুকে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়ে এক লাইন লেখার কোনো আগ্রহ আমার নেই। তবে আজ আর লিখতে পারলাম না।

জায়েদ খান( Eat ) ও নিপুণের( Dexterous ) বিয়ে দেওয়া হোক। তাদের বিয়ে দিলেই সমাধান। কারণ তারা দুজনই বর্তমানে অবিবাহিত।

রাশিয়ার প্রেসিডেন্ট পুতিন এই সমস্যার সমাধান ছাড়া সমাধান করতে পারবেন না।

প্রসঙ্গত, বাংদেশের( Bangladesh ) চলচ্চিএ ‍অঙ্গনে এ রকম বিতর্কিত নির্বাচন জনগন আশা করে না। চলচ্চিএ ‍শিল্পীদের মধ্যে একে অন্যের প্রতি শ্রদ্ধা ও সম্প্রীতি বজায় রেখে আগামীর পথে অগ্রসর হবেন ‍বলে প্রত্যাশা সকল শ্রেনীর মানুষেরা। আগামী পথ চলা যেন আনন্দ ও সুখময় হয় এবং চলচ্চিএ ‍শিল্পীরা ফিরে পায় তাদের আগের ঐতিহ্য এটাই কাম্য সবার।

About bisso Jit

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *