Saturday , June 15 2024
Home / Entertainment / কাল থেকেই ভেতর ভেতর অনেক এক্সসাইটেড ফিল করছিলাম: পরীমনি

কাল থেকেই ভেতর ভেতর অনেক এক্সসাইটেড ফিল করছিলাম: পরীমনি

জনপ্রিয় অভিনেত্রী অভিনীত বহুল আলোচিত ‘মুখোশ’ সিনেমা মুক্তি প্রাপ্তি পেতে যাচ্ছে আগামী শুক্রবার (৪ মার্চ)। বাংলাদেশের ( Bangladesh ) প্রায় ৩৮টি সিনেমা হলে এই জনপ্রিয় অভিনেত্রীর সিনেমাটি মুক্তি পাবে বলে গনমাধ্যমকে নিশ্চিত করেন। মুখোশ সিনেমায় তার সাথে কো-আর্টিষ্ট হিসেবে থাকছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ( Mosharraf Karim ) ও রোশান ( Roshan )।

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত ছবি মুখোশ। ইফতেখার( Iftekhar ) শুভ পরিচালিত এ ছবিতে পরীমনির( Girlfriend ) সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন মোশাররফ করিম( Mosharraf Karim ) ও রোশান( Roshan )। শুক্রবার( Friday ) (৪ মার্চ( March )) সারাদেশের ৩৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। তিনি একজন নববধূ। তাদের সঙ্গে ছিলেন নায়িকার স্বামী শরিফুল রাজ( Shariful Raj ) ও সিনেমার কলাকুশলীরা। উদ্দেশ্য ‘মাস্ক’ প্রচার করা। জীবনে প্রথমবার স্টেডিয়ামে গিয়ে পরী বলেন, ‘জীবনে প্রথমবারের মতো মাঠে এলাম।

গতকাল রাতে( night ) যখন শুনলাম মাঠে নামবো, তখন মনে হলো মানুষের ঈদের মতো আনন্দ। মাঠে আসার জন্য ভেতরে ভেতরে বেশ উত্তেজনা ছিল। তিনি আরও বলেন, ‘মূলত আমি একজন ফুটবলপ্রেমী। ক্রিকেট সম্পর্কে আমার তেমন ধারণা নেই। আমাদের বাড়ির লোকজন খুব ক্রিকেট পাগল। তবে বাড়ির কেউ একটু আলাদা নয়। তার মানে এই নয় যে আমি ক্রিকেট পছন্দ করি না। শুধু আয়োজন করে খেলা দেখা হয় না। ‘নিজের পছন্দের ক্রিকেটার সম্পর্কে নায়িকার মন্তব্য, ‘সাকিব আল হাসানের( ‘Shakib Al Hasan ) খেলা আমার ভালো লাগে। ‘ব্যাট-বলের মতো মিলতেই হবে। কিন্তু কেউ যদি আমাকে নক করে, আমি তা করব।

এদিকে, বুধবার( Wednesday ) (২ মার্চ) বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে ( Star Cineplex ) ‘মুখোশ’-এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত সকলের প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম( Mosharraf Karim ), পরীমনি, রোশান( Roshan ), ইরেশ জাকের( Iresh Jaker ), আজাদ আবুল কালাম( Azad Abul Kalam ), প্রাণ রায়, ফারুক আহমেদ( Farooq Ahmed ), রাশেদ মামুন অপু( Rashed Mamun Apu ), তারেক স্বপন( Fabric dream ), এলিনা শাম্মী( Elena Shammi ), অলংকার চৌধুরী( Alangkar Chowdhury ) প্রমুখ। এর আগে ২১ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের( Coronavirus ) প্রাদুর্ভাবের কারণে আটকে যায় ‘মাস্ক’। মধ্যরাতে( night )( midnight ) মুক্তির মিছিলে প্রবেশ করছে সিনেমাটি।

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেত্রী পরীমনির( Girlfriend ) সদ্য মুক্তি পেতে যাওয়া এই মুখোশ সিনেমার মুক্তিকে কেন্দ্র করে খুবই উত্তেজিত মনোভাব প্রকাশ করেছেন তিনি। তার অভিনিত এই সদ্য মুক্তি পেতে যাওয়া সিনেমার প্রচারনাকে কেন্দ্র করে (৩ মার্চ) বাংলাদেশ-আফগানিস্তানের খেলা দেখতে গিয়ে তার আনন্দের অনুভুতি গুলো গমমাধ্যমকে শেয়ার করেছেন।

About bisso Jit

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *