Saturday , June 15 2024
Home / Countrywide / এবার জামায়াত-বিএনপি নিয়ে কথা বলে রাজনীতির মাঠে মুরাদ

এবার জামায়াত-বিএনপি নিয়ে কথা বলে রাজনীতির মাঠে মুরাদ

ডা. মুরাদ( Murad ) হাসান একজন বাংলাদেশের( Bangladesh ) একজন আলোচিত রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সাবেক প্রতিমন্ত্রী। তিনি পেশায় একজন ডাক্তার ছিলেন। বাংলাদেশের( Bangladesh ) বর্তমান উন্নয়নের সাফল্য সমগ্র বিশ্ব জুড়ে তবে অনেকেই এই উন্নয়নকে প্রশ্নবিদ্ধ করতে চায়। যারা এই উন্নয়নের সমালোচক তারা দেশ ও দলের শত্রু। এদের খুঁজে বের করতে তিনি বদ্ধপরিকর এমনটাই বলেন সাবেক জামালপুর ৪ আসনের এমপি ডা: মুরাদ( Murad ) হাসান।

আওয়ামী লীগ( League ) জনগণের স্বপ্ন ও প্রতিশ্রুতি পূরণের জন্য রাজনীতি করে। সরিষাবাড়ী বাস টার্মিনাল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে তা আরও একবার প্রমাণিত হলো। জামালপুরের( Jamalpur ) সরিষাবাড়ীতে বুধবার বিকেলে পৌর এলাকার শিমলাবাজার বাসস্ট্যান্ডে( Shimlabazar bus stand ) আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মুরাদ( Murad ) হাসান এসব কথা বলেন। তিনি আরও বলেন, “যারা শেখ হাসিনার( Sheikh Hasina ) উন্নয়নে বিশ্বাস করে না তারা স্বাধীনতাবিরোধী জামায়াত-বিএনপির সহযোগী।

জামায়াত-বিএনপি উন্নয়ন বোঝে না। তারা মানুষকে আগুনে পু’ড়িয়ে ফেলতে পারে। যারা দেশবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হবে তাদের আমিই প্রথম প্রতিরোধ করব। দলের নেতা-কর্মীদের মধ্যে বিভেদ সৃষ্টির জন্য একটি চক্র সক্রিয়ভাবে কাজ করছে বলে দাবি করেন তিনি। আমরা দলের মধ্যেই এই মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে লড়াই করব। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গিয়াস উদ্দিন( Uddin ) পাঠান, সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন( Monir Uddin )( Uddin ), পুলিশ( police ) পরিদর্শক মীর রকিবুল হক( Mir Rakibul Haque ), বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ আলী( MA Latif Ali ) প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন( Mofazzal Hossain ), সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ( Abdul Majid ), তারাকান্দি পুলিশ( police ) তদন্ত কেন্দ্রের( Tarakandi Police Investigation Center ) উপ-পরিদর্শক আব্দুল লতিফ, পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল( Sakhawatul Alam Mukul ), আব্দুল হক তরফদার( Abdul Haq Tarafdar ) প্রমুখ। আলোচনা শেষে প্রধান অতিথি সরিষাবাড়ী বাস টার্মিনাল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

উল্লেখ্য, বাংলাদেশের( Bangladesh ) উন্নয়ন এখন সমগ্র দেশব্যাপি ব্যাপক সারা জাগিয়ে তুলেছে এমন বর্ননায় ডা: মুরাদ( Murad ) বলেন, যারা এই উন্নয়নের সমালোচনায় পঞ্চমুখ, তারা স্বাধীনতা বিরোধী এবং দেশের শত্রূ। এই শত্রূ আমাদের দেশের নয় আমাদের দলের ভিতরেও বিদ্যমান এমন মন্তব্য করে তিনি বলেন এই সকল দেশের ও দলের ভিতরে বিদ্যমান থাকা শত্রকে খুজে বের করতে হবে। আর এই সকল শত্রুদের বিরুদ্ধে ডা. মুরাদ( Murad ) নিজেই সবার আগে মোকাবেলা করার আশা ব্যাক্ত করে।

About bisso Jit

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *