Friday , April 19 2024
Breaking News
Home / oddly / তিন বোনের সাথেই প্রণয়, অতঃপর তিনজনকেই বিয়ে (ভিডিও)

তিন বোনের সাথেই প্রণয়, অতঃপর তিনজনকেই বিয়ে (ভিডিও)

বিস্ময়কর এই পৃথিবীতে এমন অনেক ঘটনাই প্রতিনিয়ত ঘটে চলেছে যা ব্যাখ্যাতীত৷ নর-নারীর মধ্যকার ভালোবাসা বা প্রেমের সম্পর্কেও অনেক সময় এমন অদ্ভুতুড়ে কান্ড ঘটতে দেখা যায় অহরহ। তবে আফ্রিকার( Africa ) দেশ কঙ্গোতে( Congo ) ভালোবাসা নিয়ে যা ঘটেছে তা সম্ভবত বিস্ময়ের রিখটার স্কেলকেও হার মানতে বাধ্য করবে।

কঙ্গোর যুবক লুুইজা একসঙ্গে তিন বোনকে বিয়ে করেছেন। স্বামীর সঙ্গে তিন বোনের ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

তিন বোনের নাম নাতাশা( Natasha ), নাতেলি ও নাদেগি। আশ্চর্য প্রেমকাহিনি! প্রথমে ওই যুবকের পরিচয় হয়েছিল নাতেলির সঙ্গে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়। কথা বলতে বলতে যা একদিন গড়ায় প্রেমে। ব্যাপারটা একেবারেই চেনা প্রেমকাহিনি। তবে এরপরই কাহিনি বদলে যায়। একসঙ্গে তিন বোনের সঙ্গেই সম্পর্ক গড়ে ওঠে লুইজোর।

এরপরই তিন বোন শর্ত জুড়ে দেন। বিয়ে করলে তিনজনকেই করতে হবে। অগত্যা, রাজি হয়ে যান লুইজো।

সম্প্রতি কঙ্গো গণতান্ত্রিক প্রজাতন্ত্রের পূর্ব অংশে, রুয়ান্ডার সীমান্তের( Rwandan border ) কাছে কালেহেতে তাদের বিয়ের অনুষ্ঠান হয়। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের অংশগ্রহণে ওই বিয়ে হয়। তবে যুবকের বাবা-মা বিয়েতে উপস্থিত ছিলেন না।

বর বলেন, ‘আমি তাদের বিয়ে করতে বাধ্য ছিলাম। এটা সহজ সিদ্ধান্ত ছিল না। কারণ এখন পর্যন্ত আমার বাবা-মা বুঝতে পারছেন না আমি কী করছি।’

লুইজোর মা-বাবা বিয়েতে না আসার কারণ, তারা একসঙ্গে তিন বোনকে বিয়ে করার পক্ষে ছিলেন না।

‘অন্যরা যা ভাবুক না কেন, আমি তিনজনকে বিয়ে করতে পেরে খুশি। আমার বাবা-মা আমার সিদ্ধান্তকে মেনে নেননি। তাই তারা আমার বিয়েতে যোগ দেননি। কিন্তু আমি শুধু বলতে পারি, ভালোবাসার কোনো সীমা নেই’,- বলেন বর।

বোনদের মধ্যে একজন স্থানীয় সংবাদমাধ্যমকে বলেছেন, ‘যখন আমরা তাকে বলেছিলাম যে তাকে আমাদের সবাইকে বিয়ে করতে হবে, তখন তিনি হতবাক হয়েছিলেন। কিন্তু যেহেতু তিনি ইতোমধ্যেই আমাদের সকলের প্রেমে পড়েছেন, আমরাও তার প্রেমে ছিলাম। তাই কিছুই আমাদের পরিকল্পনাকে থামাতে পারেনি।’

‘যদিও মানুষ তিনজন নারী পক্ষে এক স্বামীকে ভাগ করা অসম্ভব বলে মনে করা হয়। কিন্তু ছোটবেলা থেকেই সব কিছু শেয়ার করে এসেছি আমরা। তাই এবারও শেয়ার করতে কোনো সমস্যা হবে না।’

ভালোবাসার পরিণতি হিসেবে এই চারজন যা করেছেন তা খুব সহজ কিছু নয়। আগামীর দিনগুলোতে তাঁদের সকলের পথচলা মসৃণ হোক এটাই প্রত্যশা থাকলো।

About Ibrahim Hassan

Check Also

অল্প বয়সে বিয়ে নিয়ে অভিভাবকদের যা বললেন শায়খ আহমাদুল্লাহ

জনপ্রিয় ইসলামিক বক্তা শেখ আহমদুল্লাহ তার অফিসিয়াল ফেসবুক পেজে বিভিন্ন ইসলামিক বিষয়ের উপর একটি লাইভ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *