Monday , April 15 2024
Home / Entertainment / আলোচিত মডেল ও অভিনেত্রী সেই সুবাহকে কোথাও খুঁজে পাচ্ছে না পুলিশ

আলোচিত মডেল ও অভিনেত্রী সেই সুবাহকে কোথাও খুঁজে পাচ্ছে না পুলিশ

আলোচনা কিংবা সমালোচনা যেটাই বলুন না কেন , মিডিয়াতে ঘুরে ফিরে একটা নাম বার বারই আসে সেটা হলো সুবাহ। নাসির কান্ড থেকে যার শুরু হয়েছিল, আর এরপর বিভিন্ন বিতর্কিত কান্ডে বারংবার খবরের শিরোনাম হয়েছেন এই মডেল অভিনেত্রি সুবাহ। নিজের কাজের কারনে তেমন একটা খবরের শিরোনাম হলেও ব্যক্তিগত( Past ) জীবনকে বার বার সোস্যাল মিডিয়াতে নিয়ে এসে খবরের খোরাক যুগিয়েছেন এই সুন্দরী ।

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহারের( Shah Humaira Subahar ) বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন তার স্বামী ও জনপ্রিয় সংগীতশিল্পী ইলিয়াস( Elias ) হোসেন। মামলার পর থেকে মডেল ও অভিনেত্রী মোবাইল বন্ধ করে আত্মগোপন করে রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক সুব্রত দেবনাথ( Subrata Debnath ) তদন্তকারী কর্মকর্তাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তাকে পাওয়া যায়নি। বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে তাকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনও বন্ধ ছিল। মামলার পর তিনি আত্মগোপন করেন। ”

মডেল ও অভিনেত্রী সুবাহের( Subah ) পরিবার পুলিশের( police ) কাছে কোনো অভিযোগ করেছে কি না জানতে চাইলে এসআই সুব্রত দেবনাথ( Subrata Debnath ) বলেন, সুবাহের( Subah ) পরিবার এখনো কোনো অভিযোগ বা মামলা করেনি।

এদিকে, সুবাহের( Subah ) বিরুদ্ধে মামলায় অভিযোগ করা হয়েছে, গত( Past ) বছরের ২৮ ডিসেম্বর( December ) থেকে ১৫ ফেব্রুয়ারি( February ) পর্যন্ত সুবাহ তার স্বামী ইলিয়াস( Elias ) হোসেন সম্পর্কে বিভিন্ন মানহানিকর মিথ্যা তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে উপস্থাপন করেন। এমনকি তার বিরুদ্ধে মিথ্যা মামলাও করেছেন। এসব কারণে আইনের আশ্রয় নিয়েছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ইলিয়াস( Elias ) হোসেন।

সুবাহের( Subah ) স্বামী ইলিয়াস( Elias ) জানান, সুবাহ তাকে বিভিন্ন সময় ব্ল্যাকমেইল করেছে।

এর আগে হঠাৎ করেই গত( Past ) ১ ডিসেম্বর( December ) তাদের বিয়ের কথা প্রকাশ করে সুবাহ । যদি সুবাহর দাবী এর আগেই তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। আর বিয়ের খবর প্রকাশের পর থেকেই নানা বিতর্কে জড়িয়েছেন এই দম্পত্তি, একে অপরের প্রতি দোষারোপের তীর ছুড়ে চলেছেন।

About Ibrahim Hassan

Check Also

তাওহীদ হিরণ আর নেই

আদম সিনেমার নির্মাতা আবু তাওহীদ হিরণ মারা গেছেন। সোমবার সকালে রাজধানীর নিউ ইস্কাটনে নিজ বাসভবনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *