Tuesday , June 18 2024
Home / Entertainment / সকল জল্পনা ছাপিয়ে নতুন প্রেমিক নিয়ে প্রকাশ্যে এলেন শ্রাবন্তী

সকল জল্পনা ছাপিয়ে নতুন প্রেমিক নিয়ে প্রকাশ্যে এলেন শ্রাবন্তী

সম্প্রতি টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি( Sravanti Chatterjee ) তার নতুন বয়ফ্রেন্ডকে লুকায়িত না রেখেই সবার সামনে এনেছেন। নাম তার অভিরূপ নাগ চৌধুরী। খবর পাওয়া গেছে যে গত( Past ) বছরের শুরুতে তারা সম্পর্কে জড়ান। আগে পাশাপাশি অ্যাপার্টমেন্টে বসবাস করতেন তবে এবারই প্রথম একসঙ্গে সবার সামনে আসলেন।

গত( Past ) বৃহস্পতিবার( Thursday ) পারিবারিক পূজায় শ্রাবন্তী ও অভিরূপকে একসাথে দেখা যায় এবং তাদের ছবি শেয়ার করেছেন পূজার আমন্ত্রিত অতিথি পশ্চিমবঙ্গের কামারহাটির( Kamarhati West Bengal ) বিধায়ক মদন মিত্র।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী শ্রাবন্তী তার বাড়িতে একটি বড় মাপের কালী পূজার আয়োজন করেছিলেন। সেখানে দেখা যায় তার প্রেমিক অভিরূপ তাকে সহযোগিতা করেছেন। তারা পাশাপাশি বসে থাকতেই বিধায়ক মদন মিত্র তাদের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে তাদের ছবি ভাইরাল হয়ে যায় ।

অনুস্থানে শ্রাবন্তীকে সাদা নেটের শাড়ি ও হালকা মেকআপ পরতে দেখা গেছে, গালে এবং ঠোঁটে ন্যু’/ড ব্লাশার এবং লিপস্টিক। অন্যদিকে পাঞ্জাবি পরে ছিল নতুন প্রেমিক অভিরূপ । খুব তাড়াতাড়ি বিয়ে হতে পারে বলে গুজব ছড়িয়েছে।

লোক মুখে শোনা যাচ্ছে অভিরূপের জন্মদিনে তাকে একটি হীরার আংটি উপহার দিয়েছেন অভিনেত্রীও এবং তিনি আংটিও বদল করেছেন। কয়েকদিন আগে দুবাই( Dubai ) থেকে একসঙ্গে ফেরেন তারা। যদিও একসঙ্গে কোনো ছবি প্রকাশ করেননি। তাছাড়া এ দম্পতি গণমাধ্যমে কোনো স্পষ্ট প্রতিক্রিয়া জানাননি।

প্রসংগত( Past ), এ পর্যন্ত তিনবার বিয়ে করেছেন অভিনেত্রী শ্রাবন্তী। ২০০৩ সালে, প্রযোজক রাজীব বিশ্বাসের( Rajiv believes ) সাথে সংসার করেন ও ২০১৬ সালে সেই সংসারের ইতি টানেন।তারপর একই বছর মডেল কৃষাণ বিরাজকে বিয়ে করেন, তবে দু:খের কথা এক বছরেরও কম সময় সংসারটি টিকে। ২০১৯সালে, রোশন সিংকে( Roshan Singh ) বিয়ে করেছিলেন। ২০২০ সালের( year ) মাঝামাঝি সময়ে বিচ্ছেদ হয়।

About bisso Jit

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *