Wednesday , April 17 2024
Home / Entertainment / এবার গাড়ি দূর্ঘটনা নিয়ে নতুন গান বানালেন ভুবন বাদ্যকর

এবার গাড়ি দূর্ঘটনা নিয়ে নতুন গান বানালেন ভুবন বাদ্যকর

ভারতের বীরভূমের( Birbhum, India ) বাসিন্দা ভুবন বাদ্যকর। একসময়ে বাদাম বিক্রি করতেন৷ সেই বাদাম বিক্রীর জন্য খরিদ্দারদের আকৃষ্ট করার উদ্দেশ্যে তৈরীকৃত ‘কাঁচা বাদাম’ নামক একটি গানের ভিডিও ভাইরাল হলে মুহুর্তের মধ্যেই হয়ে ওঠেন জনপ্রিয়৷

প্রথম গান ‘কাঁচা বাদাম’ এর কপিরাইটের টাকা পেয়ে সাম্প্রতিক সময়ে সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছিলেন। সেই গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন। এবার তিনি গাড়ি নিয়ে একটি গানও বানিয়ে ফেলেছেন এরই মধ্যে।

শুধু বানিয়েই শান্ত হয়ননি। গানটি নেচে নেচে গাইতেও দেখা গেছে তাকে। শুক্রবার( Friday ) (৪ মার্চ( March )) এমনই একটি নতুন গানের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা নিয়ে এখন ফের আলোচনা শুরু হয়েছে।

জানা গেছে, গাড়ি চালাতে চালাতে হঠাৎ করে একটি দেয়ালের সঙ্গে ধাক্কা দেন ভুবন। এরপর ভুবন বুকে ও মুখে আঘাত পান। তার বুকের এক্স-রে করানো হয়, তবে আঘাত বেশি গুরুতর না হওয়ায় অল্পতেই বেঁচে যান। কিন্তু হাসপাতালেই থাকতে হয়েছিল তাকে। হাসপাতাল ছাড়ার পর এবার তার জীবনের সেই দুর্ঘটনা নিয়ে গান বাধলেন তিনি।

এর আগে ভুবন গণমাধ্যমে বলেছিলেন, বাদাম বিক্রি বাদ দিয়ে শুধু গানের সঙ্গে থাকবেন তিনি। ইতোমধ্যেই বোলপুরে বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থা থেকে দেড় লাখ টাকা সম্মানী দেওয়া হয় তাকে।

এ সংস্থার পক্ষ থেকে জানানো হয়, প্রথমে দেড় লাখ টাকা দেওয়া হয়েছে, সামনে আরও দেড় লাখ টাকা দেওয়া হবে ভুবনকে। শোনা যাচ্ছে, তারকাখ্যাতি পাওয়ার পর বিভিন্ন মাধ্যম থেকে তিনি যে অর্থ পেয়েছেন তা দিয়েই গাড়ি কিনেছেন।

একসময়ের বাদাম বিক্রেতাকে তারকাখ্যাতি শেষ পর্যন্ত কোথায় নিয়ে যায় এখন সেটিই দেখার বিষয়৷ সেলেব্রিটি হওয়ার চেয়ে যে তা ধরে রাখা কঠিন, এই বোধটিই হয়তো কিছুদিনের মধ্যে বুঝে যাবেন তিনি৷

About Ibrahim Hassan

Check Also

নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা মাহিয়া মাহি। বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে খোস মেজাজে আছেন এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *