Wednesday , April 17 2024
Home / Entertainment / উপায় নাই দেখে, জুতা হাতে নিয়েই গাড়িতে ওঠে নিজেকে রক্ষা করলেন পরীমনি

উপায় নাই দেখে, জুতা হাতে নিয়েই গাড়িতে ওঠে নিজেকে রক্ষা করলেন পরীমনি

দীর্ঘ প্রতীক্ষার পর, অবশেষে মুক্তি পেল প্রযোজকের নিজস্ব উপন্যাস অবলম্বনে নির্মিত চলচ্চিত্র “মুখোশ”। এই সিনেমার নায়িকার বিয়ের পর প্রথম মুক্তি পাওয়া চলচ্চিত্র এটি। ছবিটি কেমন হবে তা নিয়ে দর্শকদের মনে ছিল টানটান উত্তেজনা। শুক্রবার সিনেমা হলের দর্শকরা সামনা সামনি নায়িকাকে দেখতে পাওয়ার পর, এটা ছিল হয়তো তাদের কাছে স্বপ্নের মতন।

ইফতেখার রচিত ও পরিচালিত ছবি ‘মুখোশ’ মুক্তি পেয়েছে। শুক্রবার( Friday ) (৪ মার্চ) সারাদেশে একযোগে মুক্তি পেয়েছে ছবিটি। ছবিটি মূলত প্রযোজকের লেখা উপন্যাস পৃষ্ঠা নং ৪৪ অবলম্বনে নির্মিত। বর্তমানে ছবিটি বাংলাদেশের( Bangladesh ) ৩৮টি সিনেমা হলে একযোগে চলছে। এই সিনেমার প্রচারণার জন্য এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমা হলে গিয়ে দর্শকদের সঙ্গে সিনেমা দেখার কথা জানিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। এরই ধারাবাহিকতায় শুক্রবার( Friday ) স্বামী রাজের সঙ্গে সিনেমা দেখতে বেরিয়েছিলেন তিনি।

প্রথমে মধুমিতা এবং পরে চিত্রমহল সিনেমা হলে যান। তবে সিনেমা দুটি দেখেছেন শত শত দর্শক। কিন্তু সিনেমায় দেখা নায়িকাকে একই হলে সামনাসামনি দেখতে পাবেন তা তারা বুঝতে পারেননি। বিকাল( Afternoon ) সাড়ে তিনটার শো বিরতির আগে পরিচালক রোশান( Roshan ) ও পরিচালকসহ দশজনের একটি দল মধুমিতা হলে হাজির। হলের ভেতরে বসেই বিরতি দিয়ে দর্শকদের সামনে আসেন পরী (Porimoni)।

এ সময় তার অভিনীত সিনেমা নিয়ে দর্শকদের বিভিন্ন কথা বলেন পরী। দর্শকরা পরীকে জানান, সিনেমাটি তাদের খুব ভালো লেগেছে। আগের মুভিগুলোর তুলনায় এটা অনেক ভালো। এ সময় দর্শকদের উদ্দেশে বক্তব্য রাখেন রওশন। এরপর দর্শকদের সঙ্গে সেলফি তোলেন পরী-রোশনরা।

এরপর সন্ধ্যা( Evening ) সাড়ে ৬টায় পুরান ঢাকার( Dhaka ) চিত্রমহল সিনেমা হলে একইভাবে সিনেমা দেখতে যান তারা। তবে দর্শনার্থী ছিল প্রচুর। এর কারণ হল শো শেষ হওয়ার পরে অন্য শো শুরু হওয়ার সময় ছিল। তাই পরী ও অন্যরা ভিড় সামলে দর্শকদের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন। তবে কোনোভাবেই বের হতে পারেনি তারা।

এরপর তার সাথে থাকা ব্যক্তিদের সহায়তায় তারা কোনোমতে সিনেমা হল থেকে বেরিয়ে আসেন। যাইহোক, জুতা খুলে গাড়ির দিকে ছুটলেন। অন্য কোন পথ কেউ খুঁজে পেল না। এরপরও কিছুক্ষণ পরীমনির গাড়ি ঘিরে রাখে শত শত দর্শক। জুতা হাতে নিয়ে গাড়িতে উঠলেন পরীমনি।
তবে এই পরিস্থিতিতে বিচলিত হননি পরীমনি। বরং দর্শকদের ভালোবাসায় খুশি তিনি। কারণ, সিনেমা হলে দর্শক থাকবে, তারকাদের ভক্ত থাকবে। এটি একটি তারার জীবন।

ছবিটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, পরীমনি, রোশান, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, ফারুক আহমেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন, এলিনা শাম্মী, অলংকার চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, বিয়ের পরে প্রথমবার সিনেমা হলে স্বামীর সঙ্গে মুক্তি পাওয়া ছবিটি দেখতে গিয়েছিলেন পরীমনি। শত শত দর্শকের নিঃস্বার্থ ভালোবাসা পাবেন, এটা ছিল তার জন্য অনেকটা স্বপ্নের মত। সময়ের সাথে সাথে সিনেমা হলগুলো পূর্বে থেকে কিছুটা ক্ষতির সম্মুখীন হলেও, এখনো ছবিগুলো নিয়ে কাজ করে যাচ্ছেন হল মালিকরা। চলচ্চিত্র নির্মাতারা যদি আবার ভালো ভালো ছবি উপহার দিতে পারে দর্শকদের, তাহলে হয়তো আবার সিনেমা হলগুলো আবার আগের রুপ ফিরে পাবে।

About bisso Jit

Check Also

নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা মাহিয়া মাহি। বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে খোস মেজাজে আছেন এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *