Friday , April 19 2024
Breaking News
Home / Entertainment / সংগোপনে সালমানের সাথে গাঁটছড়ার বিষয় নিয়ে কথা বললেন সোনাক্ষী

সংগোপনে সালমানের সাথে গাঁটছড়ার বিষয় নিয়ে কথা বললেন সোনাক্ষী

‘ভাইজান’ হিসেবে খ্যাত বলিউড সুপারস্টার সালমান( Salman ) খান। অসংখ্য নায়িকাদের সঙ্গে চুটিয়ে প্রেম করেও তিনি নিজের জীবন সঙ্গিনী হিসাবে এখনও কাউকে বেছে নেননি। একলা পথ চলায় বিশ্বাসী তিনি। সম্প্রতি সালমান( Salman ) খানের সঙ্গে সোনাক্ষীর সিনহার( Sonakshi Sinha ) বিয়ের গুঞ্জন আলোচনার তুঙ্গে। বিভিন্ন আলোচিত সমালোচিত ঘটনার জন্ম ‍দিয়ে যেন ভাইজান তার দর্শকের আলোচনার কেন্দ্রবিন্দু হয়েই থাকেন।

এই গুঞ্জনের কেন্দ্রবিন্দুতে একটি সুপার-সম্পাদিত ছবি রয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে সোনাক্ষীকে( Sonakshi ) দেখা যাচ্ছে। তার পরনে লাল শাড়ি, ঠোঁটে লাল লিপস্টিক, কপালে বড় লাল টিপ। কুঁড়েঘরে সিঁথি সিঁদুর দিয়ে গোঞ্জা ফুল। নায়িকার চোখে মুখে হাসির ঢেউ। মুখোমুখি দাঁড়িয়ে সালমান( Salman )। তার পরনে সাদা শার্ট এবং বেইজ রঙের ব্লেজার। সোনাক্ষীর আঙুলে আংটি পরিয়ে দিচ্ছেন ভাইজান।

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর গো”পনে বিয়ে করেছেন সালমান( Salman ) খান ও সোনাক্ষী সিনহা। তবে ছবি এডিট করে বিয়ের খবর যে ভুয়া তা বুঝতে সময় লাগেনি নেটিজেনদের।

একটি ছবিকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় উঠলেও সালমান( Salman ) বা সোনাক্ষী কেউই এর আগে মুখ খোলেননি। তবে সম্প্রতি একটি পোস্টে সোনাক্ষী লিখেছেন, “আপনি এতটাই বোকা যে সত্যি এবং মিথ্যা ছবির মধ্যে পার্থক্য বলতে পারেন না।” তিনটি হাসির ইমোজি যোগ করা হয়েছে।

প্রসঙ্গত, সোনাক্ষীর সিরহার পরবর্তী সিনেমা ‘ডাবল এক্সেল’। ‘ডাবল এক্সেল’ সিনেমা বাদেও তাকে ‘কাকুডা’ সিনেমাতে দেখা যাবে তাকে। অপর দিকে সালমান( Salman ) খান ব্যস্ত আছেন তার পরবর্তী ছবি টাইগার থ্রি নিয়ে। টাইগার থ্রি সিনেমাতে তার সাথে নায়িকা হিসেবে অভিনয় করবেন ক্যাটরিনা( Katrina ) কাইফ। সিনেমাটি মুক্তি পাবে ২১ এপ্রিল( April ), ২০২৩ এমনটিই জানা গেছে।

About bisso Jit

Check Also

বুবলীর কোয়ালিটি টাইম কাটানোর বিষয় নিয়ে এবার মুখ খুললেন অপু

ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী সম্প্রতি দাবি করেছেন, অপু বিশ্বাসের সঙ্গে তার দেখা হয়েছে। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *