Friday , April 19 2024
Breaking News
Home / Entertainment / আদালত থেকে সুসংবাদ পেলেও শিল্পী সমিতি থেকে দুসংবাদ পেলেন জায়েদ খান

আদালত থেকে সুসংবাদ পেলেও শিল্পী সমিতি থেকে দুসংবাদ পেলেন জায়েদ খান

নির্বাচনের প্রথম থেকেই এক প্রকার গুঞ্জনের আভাস ভেসে বেরাচ্ছিল শিল্পী সমিতি( Artists Association )তে। গত মঙ্গলবার( Last Tuesday ) (৮ ফেব্রুয়ারি( February )) চলচ্চিত্র পাড়ায় এমন একটি খবর শোনা যাচ্ছি। এমনকি ঐ দিন এফডিসিতে( FDC ) ১৮টি শিল্পী সমিতি( Artists Association ) সম্পর্কিত সংগঠনের একটি বৈঠকের আয়োজন করা হয়। উক্ত বৈঠকে নির্বাচনে দুর্নীতি ও অশিল্পীসুলভ আচারনকে কেন্দ্র করে ১৮ সংঘঠনের সবাই পর পর দুইবারে সাধারন সম্পাদক পদে নির্বাচিত জয়েদ খানকে বয়কট করার সিদ্ধান্ত্য গ্রহন করেছেন।

চলচ্চিত্র নির্মাতা ও চলচ্চিত্র শিল্পী সমিতি( Artists Association )র সাধারণ সম্পাদক জায়েদ খানকে( Zayed Khan ) বয়কট করেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন। শনিবার( Saturday ) প্রজ্ঞাপন পাঠিয়ে চলচ্চিত্র বয়কটের বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠনের আহ্বায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির( Bangladesh Film Directors Association ) সভাপতি সোহানুর রহমান( Sohanur Rahman ) সোহান।

সোহান জানান, শনিবার( Saturday ) (৫ মার্চ( March )) সকাল( morning ) ১১টায় পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হয়। যেখানে আজ থেকে ফিল্ম এক্সিবিটরস অ্যাসোসিয়েশনকেও যুক্ত করা হয়েছে, সিদ্ধান্ত হয়েছে এখন থেকে চলচ্চিত্রের ১৮টি প্রতিষ্ঠানের কোনোটিই জায়েদের সঙ্গে কাজ করবে না।

এছাড়াও, তার সিনেমা হলের মালিকদের কেউ প্রদর্শন করবে না। সোহানুর রহমান( Sohanur Rahman ) সোহান বলেন, তবে বৈঠকে চলচ্চিত্র শিল্পী সমিতি( Artists Association )র কেউ উপস্থিত ছিলেন না। তাই আমরা শিল্পী সমিতি( Artists Association )র বর্তমান কমিটিকে এ সিদ্ধান্তের কথা লিখিতভাবে জানাবো। জায়েদ খান আমাদের সঙ্গে এলে তাদের নিয়ে চলচ্চিত্র পরিবারের কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, শিল্পী সমিতি( Artists Association )র নির্বাচনকে ঘিরে ধোয়াসা দিন দিন বেরেই চলছে। আদালতের শুনানী মোতাবেক জায়েদ খান সাধারন সম্পাদকের পদ বহাল রাখা হয়েছে। তবেই তার পক্ষ্যে এই রায়কে না মেনে নিয়ে তাকে চলচ্চিত্রের অন্তর্ভুক্ত ১৮ টি দলের সংশ্লিষ্ট সবাই মিলে বয়কটের লিখিত সিদ্ধান্ত্যে কথা গনমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন সোহানুর রহমান( Sohanur Rahman ) সোহান।

About bisso Jit

Check Also

বুবলীর কোয়ালিটি টাইম কাটানোর বিষয় নিয়ে এবার মুখ খুললেন অপু

ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী সম্প্রতি দাবি করেছেন, অপু বিশ্বাসের সঙ্গে তার দেখা হয়েছে। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *