Wednesday , April 17 2024
Home / National / এবার অভিযুক্ত হলেন হিরো আলম, যুবকের জিডি

এবার অভিযুক্ত হলেন হিরো আলম, যুবকের জিডি

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারি যুবক হিরো আলম। এবার তার বিরুদ্ধে আনা হয়েছে অর্থ আত্নসাতের অভিযোগ। তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে এক সাংবাদিক। ধার নেওয়া টাকা ফেরত দিচ্ছেনা এমন অভিযোগ করেছেন তিনি হিরো আলমের( Hero Alam ) বিরুদ্ধে। চার মাস ধরে টাকা ধার নিয়েছেন অভিযোগ করেছেন আকাশ নিবিড়।

বগুড়ার আর দশজন সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল তার জীবন। কিন্তু ব্যবসার স্বার্থে তিনি যখন বিভিন্ন ভিডিওতে মডেলিং শুরু করেন, তখন তার ভাগ্যের পরিবর্তন হতে থাকে। পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া তরুণ আশরাফুল আলম( Ashraful Alam ) এখন খ্যাতিমান নায়ক।

তিনিও এখন সিনেমার নায়ক। আপনি যখন আপনি কি সম্পর্কে কথা বলতে. তার কৌতুক ও গান ভাইরাল হয়।

সিনেমা, মিউজিক ভিডিও, রাজনীতি বা দৈনন্দিন জীবনের ঘটনা; হিরো আলম কোথায়? নিয়মিত আলোচনা ও বিতর্কে থাকেন। এবার তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক আকাশ নিবির।

৪ মার্চ রাত ১০টার দিকে হাতিরঝিল( Hatirjheel ) থানায় জিডি করেন আকাশ। জিডি নং ২২৩। এনামুল হকের( Enamul Haque ) বরাত দিয়ে এ অভিযোগ দায়ের করেছি

অভিযোগে বলা হয়, ডিপজলের ( Dipzol ) বাড়িতে শুটিং চলাকালে আসামি আশরাফুল আলম( Ashraful Alam ) সাইদ ওরফে হিরো আলম ৭ দিনের জন্য ৫০ হাজার টাকা ঋণ চেয়েছিলেন। ৭ দিন পর এসে দাঁড়িয়েছে ৪ মাস, কিন্তু টাকা ফেরত দিচ্ছেন না হিরো আলম।

টাকা ফেরত চাইতে গেলে হিরো আলম আকাশ নিবিড়কে ফোনে গালিগা’লাজ ও হু’/মকি দেন।

এদিকে জিডির বিষয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, এই জিডি মিথ্যা। ভাইরাল হওয়ার জন্য আকাশ নিবিড় আমার নামে হয়রানির অভিযোগ দায়ের করেছে।

বাংলাদেশের বহুল আলোচিত নায়ক হিরো আলম এর বিপক্ষে আনা অভিযোগ সত্য কিনা তা বলা যাচ্ছে না। হিরো আলম বলছেন অভিযোগ মিথ্যা। আকাশ হিরো আলমের( Hero Alam ) বিরুদ্ধে সাক্ষী দায়ের করেছেন। হিরো আলমের( Hero Alam ) বিরুদ্ধে অভিযোগ এই নিয়ে তার ভক্তরা ক্ষিপ্ত।

About bisso Jit

Check Also

ঈদের চাঁদ দেখা নিয়ে এবার ইসলামিক ফাউন্ডেশনের বিজ্ঞপ্তি

পবিত্র ঈদুল ফিতরের তারিখ নির্ধারণে মঙ্গলবার বৈঠকে বসবে জাতীয় চাঁদ দেখা কমিটি। ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *