Monday , June 24 2024
Home / Entertainment / আবার বাদাম বিক্রির পেশায় ফিরছেন ভুবন বাদ্যকর, কারন জানালেন নিজেই

আবার বাদাম বিক্রির পেশায় ফিরছেন ভুবন বাদ্যকর, কারন জানালেন নিজেই

কাঁচা বাদাম গানের জন্য বর্তমান সময়ে আলোচিত ভুবন বাদ্যকর, যিনি রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন নিজের গাওয়া গানের মাধ্যমে। সেই গানটি কপিরাইট চুক্তি হিসেবে তিন লক্ষ টাকা পেয়েছিলেন। দেড় লক্ষ টাকা দিয়ে তিনি একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছিলেন, সেই গাড়ি নিজে চালাবেন বলে গণমাধ্যমকেও জানিয়েছিলেন। গাড়ি চালানো শিখতে গিয়ে তিনি দুর্ঘটনায় পড়ে আবার ফিরে আসছেন তার পুরানো পেশায়।

কাচা বাদাম গানের বদৌলতে রাতারাতি সেলিব্রেটি হয়ে গেছেন ভুবন বদ্যাকার। কয়েকদিন আগে একটি পাঁচ তারকা হোটেলের বাইরে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, আমি এখন সেলিব্রেটি হয়ে গেছি। আমি আর বাদাম বিক্রি করতে পারব না। কিন্তু এবার বদম কাকু তার বক্তব্যের জন্য ক্ষমা চাইলেন। সম্প্রতি চার চাকার গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন ভুবনবাবু। সুস্থ হওয়ার পর এমন মন্তব্য করেন তিনি।

আসলে, গানটি শুরুতে ভাইরাল হলেও, ভুবনবাবুর কোনও অর্থ উপার্জন হয়নি। কিন্তু তারপরে তিনি তার গানের কপিরাইট অর্জন করে কিছু অর্থ পেয়েছিলেন। কয়েকদিন আগে টোয়াইলাইট বেলা মিউজিক স্টুডি ওর সঙ্গে চুক্তিতে তিন লাখ টাকায় গানটির স্বত্ব বিক্রি করেছেন তিনি। এর আগে তিনি দেড় লাখ টাকা পেয়েছিলেন। সেই টাকা দিয়ে ছেলের জন্য একটা ফোর হুইলার কিনেছেন।

তিনি ভেবেছিলেন ছেলেটি সেকেন্ড হ্যান্ড গাড়ি দিয়ে জীবিকা নির্বাহ করবে। আর তিনি নিজেই সেই গাড়ি চালানো শিখছিলেন। সেখানে গাড়িটি সোজা গিয়ে দেয়ালে ধাক্কা মারে। আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা করে সুস্থ হয়ে আবার ফিরে আসেন ভুবনবাবু। আর এবার বাকি দেড় লাখ টাকা আনতে বোলপুরের( Bolpur ) একটি রিসোর্টে যান তিনি। সেখানে চুক্তির বাকি অর্থ অর্থাৎ আরও দেড় লাখ টাকা তার হাতে তুলে দেওয়া হয়। তবে চেক পাওয়ার পর ক্যামেরার সামনে সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি। হঠাৎ ক্ষমা চাইলেন কেন? কারণ কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, এখন আমি সেলিব্রেটি হয়ে গেছি।

তাই আর বাদাম বিক্রি করতে পারছি না, শুধু গান নিয়েই থাকতে চাই। সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা নিন্দার ঝড় তুলেছেন। অনেকের মতো, আপনি কি ভুলে গেছেন যে আপনি ভাল সময়ের সাফল্যের কারণে বিখ্যাত হয়েছিলেন? আবার অনেকেই তাকে রানু মন্ডলের সাথে তুলনা করেন।এবার সেই পরিপ্রেক্ষিতে ক্ষমা চাইলেন ভুবন বাবু। বললেন,সেলিব্রেটি মানে আমি বুঝি না। মানুষের ভালোবাসায় আজ আমি এই জায়গায় এসেছি।আমি ভুল কথা বলেছি, তাই আমি ক্ষমাপ্রার্থী। আমি অবশ্যই বাদাম বিক্রি করব। কিন্তু আজ সবাই আমার পাশে, যেদিন কেউ পাশে থাকবে না সেদিন আবার বাদাম বিক্রি শুরু করব।

ভুবন বাদ্যকর সাংবাদিকদের কাছে, তার পূর্বের দেওয়া কিছু সাক্ষাৎকারের জন্য ক্ষমা চান। তিনি বলেন আমি বুঝিনা সেলিব্রিটি কি? কিন্তু আমার গান শুনে সবার যে ভালোবাসা পেয়েছি, সেটা নিয়ে আমি অনেক আনন্দিত। কয়েক দিন আগে আমি দুর্ঘটনায় পড়েছিলাম, অনেকেই আমার পাশে পেয়েছি। এখনও অনেকে আমাকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে।

About bisso Jit

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *