Saturday , June 15 2024
Home / Entertainment / প্রকাশ পেল মোশাররফ করিম ও পরীমনির রোমান্টিক ফোনালাপ

প্রকাশ পেল মোশাররফ করিম ও পরীমনির রোমান্টিক ফোনালাপ

সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টিকারী জনপ্রিয় নায়িকা পরীমনি ও কালজয়ী অভিনেতা মোশাররফ( Musharraf ) করিম এর ফোনালাপ সোশ্যাল মিডিয়ায় বেশ প্রচার হয়েছে। এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে নেটিজেনদের মধ্যে। ফোন আলাপে মোশাররফ( Musharraf ) করিম ও পরীমনির রোমান্টিক সংলাপ চলে। মোশাররফ ( Musharraf ) করিম পরীমনিকে (Porimoni) তার বাসায় আসতে বলেন। ফোন আলাপটি মোশাররফ ( Musharraf ) করিম ও পরীমনির নতুন ছবি ‘মুখোশ” থেকে নেওয়া।

দাপুটে অভিনেতা মোশাররফ ( Musharraf ) করিম ও জনপ্রিয় অভিনেত্রী পরীমনির ফোনালাপ ( Girlfriend’ phone conversation ) ফাঁ’স’ হয়েছে। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তুলেছে।

রোববার (৬ মার্চ) টাইগার মিডিয়ার ফে’সবুক পেজে মোশাররফ ( Musharraf ) করিম ও তার বান্ধবীর কল রেকর্ড ফাঁ’স! শিরোনাম সহ একটি অডিও প্রকাশ করা হয়। সেখানে পরীকে ফোনে কথা বলতে শোনা যায়।

যেখানে মোশাররফ( Musharraf ) তার বান্ধবীকে রাতে তার বাসায় যেতে বলে। তবে ভিন্ন ধরনের চিন্তার কিছু নেই। ঘটনাটি আসলে ঘটেছে পরী ও মোশাররফ( Musharraf ) করিম অভিনীত মুখোশ ছবিতে।

নতুন এই সিনেমার প্রচারের কৌশল হিসেবে এমন পন্থা বেছে নিয়েছেন তারা।

ভাইরাল ফোন রেকর্ডে শোনা যায়–

মোশাররফ( Musharraf ) বলেছেন: হ্যাঁ, কেমন আছেন?

উত্তরে পরীমনি বলেন, আপনি ফোন করেছেন! আমি স্বপ্ন দেখছি না!

“না, আমি স্বপ্ন দেখছি,” মোশাররফ ( Musharraf ) বললেন। আমার স্বপ্নের আকাশে অনেক তারা। আমার তারার দরকার নেই, আমি চাঁদের জন্য অপেক্ষা করছি। শুনুন, আপনার জন্য একটি সুখবর আছে।

প্রেমিকা বলে, বলুন।

মোশাররফ ( Musharraf ) বলেন, নতুন নতুন উপন্যাস বের হচ্ছে। নাম মাস্ক। সেই বইটিতে আপনার জন্য একটি চমক রয়েছে।

কনে অবাক হয়ে জিজ্ঞেস করে, সারপ্রাইজ কী?

মোশাররফ( Musharraf ) বলেন, আমি এখন তা বলব না। তুমি কাল রাতে আমার বাংলোতে আসো। তারপর দেখাই। আর আমি তোমাকে একটু পড়ি। আপনি কি জানেন কঠিন কি? দিনের কোলাহলে পড়তে পারি না, রাত অনুভব করি। রাতে একাকী লাগে।

পরীমনি বলেন, পড়তে হবে। মাস্ক উপন্যাসের নামকরণের কারণ কী?

এ প্রশ্নের জবাবে মোশাররফ ( Musharraf ) বলেন, আমি বলব, রাতে সময় দিলে।

প্রসঙ্গত, ইফতেখার ( Iftekhar ) রচিত ও পরিচালিত সিনেমা ‘মুখোশ’ একযোগে সারাদেশে মুক্তি পেয়েছে। মুভিটি মূলত প্রযোজকের লেখা উপন্যাস পৃষ্ঠা নং ৪৪ অবলম্বনে নির্মিত।

এতে অভিনয় করেছেন মোশাররফ( Musharraf ) করিম, পরীমনি, রোশান( Roshan ), ইরেশ জাকের( Iresh Jaker ), আজাদ আবুল কালাম( Azad Abul Kalam ), প্রাণ রায়, ফারুক আহমেদ( Farooq Ahmed ), রাশেদ মামুন অপু( Rashed Mamun Apu ), তারেক স্বপন( Fabric dream ), এলিনা শাম্মী( Elena Shammi ), অলংকার চৌধুরী ( Alangkar Chowdhury ) প্রমুখ।

বর্তমানে বাংলাদেশের( Bangladesh ) ৩৮টি সিনেমা হলে একযোগে সিনেমাটি চলছে।

মাস্ক শিরোনামের গানটি গেয়েছেন মইনুল আহসান( Moinul Ahsan ) নোবেল। আব্রাহাম তামিমের( Abraham Tamim ) কথায় গানটির সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। আরেকটি রোমান্টিক গান গেয়েছেন ইমরান মাহমুদুল( Imran Mahmudul ) ও দিলশাদ নাহার( Dilshad Nahar ) কনা। আব্রাহাম তামিমের( Abraham Tamim ) কথায় এটির সুর করেছেন ইমন চৌধুরী।

মোশাররফ করিম ও পরীমনির ছবি প্রচারণা কারার জন্য এই ফোন আলাপ সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হয়েছে। ছবিতে মোশাররফ( Musharraf ) করিম ও পরীমনিকে খুব রোমন্টিক মুডে দেখা গিয়েছে। ছবিতে মাস্ক নিয়ে একটি গান করা হয়েছে। মোশাররফ ( Musharraf ) করিমকে ভিন্ন এক চরিত্রে দেখা গেছে ‘মুখোশ” ছবিতে।

About bisso Jit

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *