Saturday , June 15 2024
Home / Entertainment / এবার মহানুভবতার জন্য প্রশংসায় ভাসছেন শাহরুখ খান

এবার মহানুভবতার জন্য প্রশংসায় ভাসছেন শাহরুখ খান

রোমান্টিক নায়ক হিসাবে পরিচিত হওয়া সত্ত্বেও, শাহরুখ খান( Shah Rukh Khan ) যে সকল চরিত্রগুলোতে অভিনয় করেছেন সেগুলি বিভিন্ন চরিত্রের একটি দুর্দান্ত সংমিশ্রণ। শাহরুখ খান( Shah Rukh Khan ) এই পর্যন্ত চৌদ্দবার ফিল্মফেয়ার পুরস্কারসহ সম্মানসূচক ডক্টরেট উপাধিতে ভূষিত হওয়াসহ, আইফা, পদ্মশ্রী পুরস্কার, রাজীব গান্ধী( Rajiv Gandhi ) ও সেরা ভারতীয় নাগরিক ইত্যাদি সম্মানজনক পুরস্কার অর্জন করেছেন। তবে এত সম্মাননার অধিকারী হওয়া শর্তে ও তার মনে নেই কোন দাম্ভীকতা। সিনেমা জগতে যেমন তিনি সেরা তেমনি বাস্তব জীবনেও তিনি সবার প্রিয়পাত্র। তার বাড়ির কর্মচারিদের সাথে বন্ধুসুলভ আচারনে মুগ্ধ হয়েছেন শাহরুখ ভক্তরা।

বিগত কয়েকদিন আগে বিমানবন্দরে( airport ) তিনি তার ড্রাইভারকে জড়িয়ে ধরে শুভেচ্ছা বিনিময় করেন। সেই মুহূর্তের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভা’ইরাল।

সম্প্রতি পাঠান ছবির জন্য স্পেনে( Spain ) উড়ে গেছেন শাহরুখ। তার গাড়ির চালক তাকে বিমানবন্দরে( airport ) পৈছে দেন। গাড়ি থেকে নামার পর ড্রাইভারকে জড়িয়ে ধরে বিমানবন্দরে( airport ) প্রবেশ করেন বলিউড বাদশা।

এদিকে দীর্ঘ ৪ বছর পর ‘পাঠান’ ছবির মাধ্যমে বড় পর্দায় ফিরতে যাচ্ছেন শাহরুখ খান( Shah Rukh Khan )। গত বুধবার (০২ মার্চ) ছবিটির টিজার মুক্তি পায়। টিজারে চমক দেখিয়েছেন কিং খান।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশন-থ্রিলারধর্মী পাঠান সিনেমায় একজন দেশপ্রেমিক গুপ্তচ’রের ভূমিকায় দেখা যাবে শাহরুখ খান( Shah Rukh Khan )কে। ছবিটি চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা থাকলেও শাহরুখের ছেলে মামলায় জড়িত থাকার কারণে শুটিং স্থগিত করা হয়। ফলস্বরূপ, সিনেমাটি ২৫ জানুয়ারী, ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

প্রশঙ্গে, শাহরুখ খান( Shah Rukh Khan ) তার জীবনের বেশির ভাগ সময়ই সিনেমার মধ্যে দিয়ে কাটিয়েছেন। বাংলাদেশ ভারত( Bangladesh India ) সহ বিভিন্ন দেশে তার সিনেমার সুনাম রয়েছে। বিশ্বের বিভিন্ন দেশে তার সিনেমা আলাদা আলাদা ভাষায় ডাবিং করে প্রকাশিত হয়। নিজ দেশ সহ বিভিন্নদেশে তার দূর্দান্ত অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন এই অভিনেতা। বিভিন্ন দেশ থেকে সম্মাননাও জিতেছেন এই বলিউড সিনেমা জগতের অভিনেতা শাহরুখ খান( Shah Rukh Khan )।

About bisso Jit

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *