Monday , June 24 2024
Home / Entertainment / ছুটে গিয়ে এফডিসির চেয়ার দখল করলেন নিপুন

ছুটে গিয়ে এফডিসির চেয়ার দখল করলেন নিপুন

গত দুদিন আগে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত অভিনেতা জায়েদ খান শপথ নেন। শুক্রবার (৪ মার্চ) সভাপতি ইলিয়াস কাঞ্চন( Elias Kanchan ) তাকে শপথ বাক্য পাঠ করান। নিয়মঅনুযায়ী আদালতের প্রয়োজনীয় কাগজ দেখিয়ে তিনি এই শপথে অংশগ্রহন করেন।তবে রোববার (৬ মার্চ) সন্ধ্যায় জায়েদ খানের( Zayed Khan ) প্রতিপক্ষ অভিনেত্রী নিপুণ জানান, জায়েদ জাল কাগজপত্র দেখিয়ে শপথ নিয়েছেন। আদালতের পক্ষ থেকে এ ধরনের কোনো কাগজ দেওয়া হয়নি বলে জানান সামাজিক গনমাধ্যম কর্মীদের।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে নিয়মিত লড়াই শুরু করেছেন জায়েদ খান ও নিপুণ আক্তার। শুক্রবার সাধারণ সম্পাদক হিসেবে শপথ নেন জায়েদ খান। দুই দিন পর রোববার সন্ধ্যায় চেয়ারে বসেন জায়েদের প্রতিদ্বন্দ্বী অভিনেত্রী নিপুণ। জায়েদ জাল কাগজপত্র দেখিয়ে শপথ নিয়েছেন বলে দাবি করেন তিনি। আদালতের পক্ষ থেকে এ ধরনের কোনো কাগজ দেওয়া হয়নি। রোববার দুপুরে আপিল বিভাগের চেম্বার জজ আদালত জায়েদের পক্ষে হাইকোর্টের দেওয়া রায় স্থগিত করেন। এ খবর শোনার সঙ্গে সঙ্গে এফডিসিতে ছুটে আসেন এ অভিনেত্রী। তিনি গিয়ে শিল্পী সমিতির চেয়ারে বসেন।

তবে এটা চেয়ারে বসার লড়াই নয় বলে মন্তব্য করেছেন নিপুণ। নিপুন আবার জায়েদের চেয়ার দখলে নেওয়ার পর প্রশ্ন ওঠে, এই চেয়ার কেন এত লোভনীয়,কিসের জন্য এত লড়াই করতে হয়? জবাবে নিপুণ গনমাধ্যম কর্মীদের বলেন, চেয়ার নিয়ে এত ঝগড়া কেন? তবে শুরু থেকেই বলেছি, আমি এই চেয়ার নিয়ে লড়াই করছি না। আমার লড়াই আসলে একজন দুষ্ট শিল্পীর বিরুদ্ধে, অশুভ শক্তির বিরুদ্ধে এবং অন্যায়ের বিরুদ্ধে। আমাকে বলা হয়েছিল আদালতের বারান্দায় হাঁটতে নয়, অভিনয় করতে। আমি এখনো কাজ করছি. আমি দুটো খুব ভালো ব্যবসা চালাই। আপনি যখন আমাকে আদালতে যেতে বাধ্য করবেন, আমি আদালতে যাব। আমি আদালত থেকে সুবিচার পেয়েছি।

উল্লেখ্য, গত রোববার জায়েদের পক্ষে হাইকোর্টের রায়ও স্থগিত করা হয়েছে। আপিল বিভাগের চেম্বার জজ ওবায়দুল হাসান( Judge Obaidul Hasan ) এ আদেশ দেন। এরপর এফডিসিতে ছুটে যান নিপুন। তিনি গিয়ে শিল্পী সমিতির চেয়ারে বসেন। তিনি বলেন, তিনি চেয়ারের জন্য লড়াই করছেন না। তার লড়াই দুষ্ট শিল্পীর বিরুদ্ধে। গনমাধ্যম কর্মীদের প্রশ্নের উত্তরে নিপুন মন্তব্য করে বলেন, চেয়ার নিয়ে এত ঝগড়া কেন? তবে শুরু থেকেই বলেছি, আমি এই চেয়ার নিয়ে লড়াই করছি না। আমার লড়াই আসলে একজন দুষ্ট শিল্পীর বিরুদ্ধে, অশুভ শক্তির বিরুদ্ধে এবং অন্যায়ের বিরুদ্ধে।

About Syful Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *