Saturday , June 15 2024
Home / Entertainment / গান গেয়ে প্রতিবাদ করলেন হিরো আলম

গান গেয়ে প্রতিবাদ করলেন হিরো আলম

সাম্প্রতিক সময়ে যোগাযোগ মাধ্যমে আলোচিত একটি নাম হিরো আলম( Hero Alam )। প্রথমে বিভিন্ন ধরনের ফানি ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় পা রাখলেও অতিরিক্ত জনপ্রিয়তা পাওয়ায় বাংলাদেশ( Bangladesh ) চলচ্চিত্রে অভিনয় করারও সুযোগ পান তিনি। শুধু সিনেমা বা শর্টফিল্ম নয় বর্তমানে তিনি গান গেয়েও সবার মনোরঞ্জনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সাম্প্রতিক সময়ে খাদ্যদ্রব্যের দাম বৃদ্ধি নিয়েও তিনি গানের ভাষায় প্রতিবাদ করে আলোচনায় আসেন।

সয়াবিন তেলের দাম বাড়ছে। খুচরা দাম বেড়ে এখন বিক্রি হচ্ছে প্রতি লিটার ২০০ থেকে ২১০ টাকায়। এমন পরিস্থিতিতে এদেশের শ্রমজীবী ​​মানুষ বিপাকে পড়েছে।

দরিদ্র মানুষ এই অপরিহার্য তেল বহন করতে পারে না। এ ঘটনায় হিরো আলম( Hero Alam ) খুবই বিরক্ত। সেজন্য গান দিয়ে প্রতিবাদ করেছেন। হিরো আলম( Hero Alam ) বলেন, হঠাৎ করে সয়াবিন তেলের দাম বাড়ল কেন?

সরকারকে সাধারণ শ্রমজীবী ​​মানুষের দুর্দশা বুঝতে হবে। দরিদ্র অসহায় মানুষ আজ হতাশায় ভুগছে। তিনি আরও বলেন, এই গানে গরিব মানুষের দুঃখ-দুর্দশা তুলে ধরার পাশাপাশি প্রতিবাদও রয়েছে।

আমি চাই সয়াবিন তেলসহ অন্যান্য জিনিসের দাম কমানো হোক। দ্রব্যমূল্য মানুষের নাগালের মধ্যে আসুক।

প্রসঙ্গে, খাদ্যদ্রবের দাম বাড়ার জন্য সাম্প্রতিক সময়ে দেশে বিভিন্ন মানুষ তাদের নিজেদের মতোকরে প্রতিবাদ করছেন। অনেক গরিব ও মধ্যবিত্তদের টিসিবির পণ্যের উপর নির্ভর করতে হচ্ছে। অনেক সময় সেখান থেকেও খালি হাতে ফিরছেন এসকল নিম্ন আয়ের মানুষেরা। যথা সম্ভব খুব শীঘ্রই পণ্যের দাম নিয়ন্ত্রণে আনার অনুরোধ জানিয়েছেন সাধারণ মানুষ।

About Nasimul Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *