Monday , June 24 2024
Home / Sports / শেন ওয়ার্নের প্রয়ান নিয়ে মেয়ে সুম্মের ওয়ার্নের বার্তা

শেন ওয়ার্নের প্রয়ান নিয়ে মেয়ে সুম্মের ওয়ার্নের বার্তা

সমগ্র বিশ্বে সারা সাজানো ক্রিকেটার অস্ট্রেলিয়ার লেগ স্প্রিনার হিসেবে সুপরিচিত শেন ( Shane ) ওয়ার্ন। সাড়া জাগানো এই লেগ স্প্রিনার কাউকে কিছু না বলে হঠাৎ করেই অজানার পথে পারি জমিয়েছেন। মাত্র ২২ গজ কাঁপানো এই খুঁটি যে মাত্র ৫২-এ পড়ে যাবে তা অনেকের কাছেই অবিশ্বাস্য! শেন ( Shane ) ওয়ার্ন প্রয়ান হওয়ার পর তার পরিবারের জন্য কঠিন বাস্তবতার দার উম্মোচন হয়েছে। এটা বাস্তব জীবন হতে পারে না এমনকি পৃথিবী এই সুন্দর মানুষটার প্রতি এতটা নিষ্ঠুর হতে পারে না এমন অনেক আবেগঘন বার্তা শেন ( Shane ) ওয়ার্নের প্রতি ভালোবাসাকে ঘিরে তার কন্যা সামাজিক যোগাযোগের মাধ্যমে বলেন।

জনপ্রিয়ের শীর্ষে থাকা অস্ট্রেলিয়ান এই সাবেক লেগ-স্পিনার শেন ( Shane ) ওয়ার্ন কাউকে কিছু না বলে হঠাৎ করেই অন্যদিকে চলে গেলেন। এটা অনেকের কাছে অবিশ্বাস্য যে ২২ গজ কম্পিত এই খুঁটি মাত্র ৫২-এ ঝরে পড়বে! শেন ( Shane ) ওয়ার্নের প্রয়ানে তার পরিবারের জন্য আরও কঠিন। বাবার প্রয়ান কিছুতেই মেনে নিতে পারছেন না কন্যা সামার ওয়ার্ন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বাবাকে নিয়ে আরও বেশি স্মরণীয় হয়ে উঠেছেন।

সুম্মের লেখেন..আমার মনে হচ্ছে আমি স্বপ্ন দেখছি, কেউ আসার অপেক্ষায় আছে এবং আমাকে তুলে নিয়ে বলবে তুমি ঠিক আছো। এটা বাস্তব জীবন হতে পারে না। পৃথিবী সবচেয়ে সুন্দর মানুষের প্রতি এতটা নিষ্ঠুর হতে পারে না। আমি কখনই তোমাকে তোমার নরম কণ্ঠে বলতে শুনব না, সব ঠিক হয়ে যাবে’ এটা কখনোই হতে পারে না বাবা। তোমাকে নিয়ে আমি কতটা গর্বিত, সাধারণত বলা হয় ‘শুভ রাত্রি’ বা ‘শুভ সকাল, সকালে  দেখা হবে’ , আমি তোমাকে ভালোবাসি… পৃথিবী তোমাকে আমার কাছ থেকে কেড়ে নেওয়ার আগে, আমরা ‘সামার অফ ৬৯ গানে ডুবে ছিলাম এবং আমি আমার জীবনের অন্যতম সেরা সময় পার করছিলাম।

তুমি বলেছিলে গানটা তোমার কতটা ভালো লাগে, আমিও দেখেছি তোমার হাসিতে সারা ঘর আলোকিত করে। একে অপরের দিকে তাকিয়ে হাসি থামাতে পারলাম না। তুমি আমাকে হাসিয়েছ, বাবা। যদি জানতাম শেষ বারের মতো তোমার হাসি দেখতাম! সেই হাসি আবার দেখার জন্য, তোমার সেই কণ্ঠস্বর শোনার জন্য আমি সবকিছু করতে পারি। আমি আর একবার তোমার আদর পেতে, তোমাকে শেষবারের মতো দেখার জন্য সবকিছু করতে পারি। আমি যদি তোমার জীবনের শেষ মুহূর্তে বলতে পারতাম, তোমার স্বর্গে যাত্রার ঠিক আগে, তোমার শেষ নিঃশ্বাসের সময়, সবকিছু ঠিক হয়ে যাবে।

যদি তোমার হাত ধরে বলতে পারতাম কতটা ভালোবাসি! বাবা আমাদের সময় ফিরে পেতে আমি সবকিছু করতে পারি। আমাদের সময় লুট করা হয়েছে। আমি তোমাকে আর একবার ফিরে পেতে চাই। তুমি হয়তো বেঁচে নেই বাবা, কিন্তু তুমি সবসময় আমার হৃদয়ে থাকবে। যতদিন আমি পৃথিবীতে বেঁচে থাকব ততদিন আমি আমাদের স্মৃতি লালন করব এবং একদিন আমি তোমার কাছে ফিরে আসব। আমি তোমাকে ভালবাসি বাবা, তুমি চিরকাল বেঁচে থাকবে আমার হৃদয়ে, তুমি যেখানেই থাকো না কেন তুমি আমার বাবা হয়েই থাকবে। তোমার ছোট মেয়ে থেকে ভালবাসা নিও।

উল্লেখ্য, ক্রিকেট প্রঙ্গনে সমগ্র বিশ্বে সারা জাগানো অস্ট্রেলিয়ান লেগ-স্পিনার শেন ( Shane ) ওয়ার্ন গত শুক্রবার  ৪ মার্চ  মাত্র ৫২ বছর বয়সেই আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়ছেন। ওয়ার্ন থাইল্যান্ডের একটি বাসায় অবস্থান করছিলেন। চিকিৎসকরা তাকে সুস্থ করার আপ্রান প্রচেষ্টা করলেও ব্যর্থ হন। ওয়ার্নের অকাল ঝরে পরা ক্রিকেট বিশ্বের জন্য বড় ধাক্কা।

 

About Syful Islam

Check Also

বড় দুঃসংবাদ মুস্তাফিজের জন্য, চুক্তি বাতিল, গ্রেপ্তার তামিম

বেশ ঘটা করেই শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি আসর এলপিএলে নাম লিখিয়েছিল ডাম্বুলা থান্ডার্স। এর মালিক ছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *