Saturday , June 15 2024
Home / Entertainment / মালেক আফসারীর নামে মামলা করলেন অরুণা বিশ্বাস উঠে এল ভিন্ন তথ্য

মালেক আফসারীর নামে মামলা করলেন অরুণা বিশ্বাস উঠে এল ভিন্ন তথ্য

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ ( Bangladesh ) চলচ্চিত্র নির্বাচনকে ঘিরে বিভিন্ন ধরনের আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে। এফডিসির ( FDC ) বর্তমান কার্যক্রম এক পর্যায়ে থমকে দাঁড়িয়েছে। বিভিন্ন কারণ বশত খূর্ন হতে  সুরু করেছে এফডিসির ( FDC ) ভাবমূর্তি। বাংলাদেশ ( Bangladesh ) চলচ্চিত্র নির্বাচনে সাধারণ সম্পাদকের পদ নিয়ে লড়াই করা জায়েদ নিপুন ( Zayed Nipun ) নয়, এবার আলোচনায় আসলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা মালেক  আফসারী ( Malek Afsari ) এবং নায়িকা অরুণা ( Aruna ) বিশ্বাস।

ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন মালেক আফসারী ( Malek Afsari )। এবার খ্যাতিমান এই পরিচালকের বিরুদ্ধে ব্যক্তিগত  আক্রমণের অভিযোগ এনে জিডি করেছেন এক সময়ের জনপ্রিয় নায়িকা অরুণা ( Aruna ) বিশ্বাস।

সোমবার (৭ মার্চ) অরুণা ( Aruna ) বিশ্বাস তেঞ্জগাঁও শিল্পাঞ্চল থানায় একটি জিডি করেন। জিডি নং ৩৭৮। তিনি নিজেই বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। সেই জিডির কপি বিডি২৪ রিপোর্টে পৌঁছেছে।

জিডিতে বলা হয়, মালেক আফসারী ( Malek Afsari ) আমাকে বিভিন্নভাবে আক্রমণ করে ভিডিও করে ইউটিউবে আপলোড করে। যা আমার ব্যক্তিগত ভাবমূর্তি এবং আমার পরিবারের সম্মান নষ্ট করেছে। একপর্যায়ে আমি মালেক আফসারীকে ( Malek Afsari ) ফোন করলে তিনি ভিডিওটি ব্যক্তিগত করেন। বিষয়টি আমার কাছে আসামী মালেক  আফসারীর ( Malek Afsari ) দূরদর্শী চিন্তার বহিঃপ্রকাশ বলে মনে হয়েছে।

জিডির বিষয়ে জানতে চাইলে মালেক আফসারী ( Malek Afsari ) বলেন, এইমাত্র খবর শুনেছি। যেহেতু আমাকে অফিসিয়ালি কিছু বলা হয়নি, তাই এখনই এ বিষয়ে কিছু বলতে চাই না।

প্রসঙ্গত, বাংলাদেশ ( Bangladesh ) চলচ্চিত্রের মালেক আফসারী ( Malek Afsari ) একজন জনপ্রিয় পরিচালক। অনেক অভিনেতা ও অভিনেত্রীরা তার সিনের কথা শুনলে সিনেমায় অংশ্য গ্রহণে আগ্রহ প্রকাশ করেন। তবে তার বিরুদ্ধে অভিযোগের ও শেষ নেই। গত  বেশ কিছুদিন আগে বাংলাদেশ ( Bangladesh ) চলচ্চিত্রের এক জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা মৌ এক লাইভ অনুষ্ঠানে বলেন। আমি মালেক আফসারীর ( Malek Afsari ) জন্য অভিনয় ছেড়েছি। আমাকে একটা সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করার প্রস্তাব দেয় মালেক আফসারী ( Malek Afsari )। আমি এক কথায় রাজি হয়ে যাই, কারণ মালেক আফসারী ( Malek Afsari ) একজন বশিষ্ঠ পরিচালক।

তখন আমায় তিনি ওই নতুন সিনেমার গল্প শোনান । তবে তখন গল্পে কোন খারাপ চরিত্র ছিল না । হটাত একদিন সিনেমা শুটিংয়ের সময় আমাকে খারাপ বস্ত্র জোর করে পরিধান করানো হয়। যে বিষয়ে আমি পূর্বে অবগত ছিলাম না। এরপর থেকে আমি সিনেমা থেকে সরে এসেছি। মালেক  আফসারীর ( Malek Afsari ) সম্পর্কে তার নিজের শ্যালিকা বিগত  কিছুদিন আগে যোগাযোগ মাধ্যমে লাইভে এসে তার নানা অপকর্মের কথা তুলে ধরেন ।তিনি বলেন, নতুন নায়িকাদের অভিনয় শিখানোর নামে তাদের সাথে খারাপ কর্মকাণ্ড চালাতেন মালেক ( Malek Afsari ) আফসারী ।

About Nasimul Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *