Tuesday , June 25 2024
Home / Entertainment / কারও কথায় আমি কান দিচ্ছি না: জায়েদ খান

কারও কথায় আমি কান দিচ্ছি না: জায়েদ খান

চলচ্চিত্র অভিনেতা জায়েদ খানের সাধারণ সম্পাদক পদের জন্য শপথ নেওয়ার বিষকে অবৈধ ঘোষণা করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির  সভাপতি ইলিয়াস কাঞ্চন ( Kanchan )।  তিনি অভিযোগ করেন, জায়েদ খান শপথ নিতে প্রতারণার পথ বেছে নিয়েছেন। যদিও পরে জায়েদ খান অভিযোগের বিষয়ে অস্বীকার করেছেন। তিনি বলেছেন, আমি কোনোভাবেই প্রতারণার আশ্রয় নেইনি। আদালতের রায় প্রকাশিত হওয়ার বিষয়টি প্রায় সাবাই জানে বলে তথ্য প্রদান করেন গনমাধ্যম কর্মীদের অভিনেতা জায়েদ ( Zayed ) খান।

সোমবার (৭ মার্চ) সন্ধ্যায় এফডিসিতে এক জরুরি সংবাদ সম্মেলনে সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) এ ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) আরও বলেন, জায়েদ খান যে আদালতের রায়ের কপি দেখিয়েছেন তা সঠিক নয়। এ কারণে জায়েদ খানের শপথ গ্রহণ অগ্রহণযোগ্য বলে প্রত্যাখ্যান করা হয়। ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) জায়েদের বিরুদ্ধে আরও অনেক অভিযোগ তোলেন। এবার সেসব অভিযোগের ভিত্তিতে মুখ খুললেন জায়েদ খান।

বেলা ( ১১টার ) দিকে তিনি প্রায় ২০ মিনিট গণমাধ্যমের সঙ্গে কথা বলেন। সেখানে তিনি বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন। জায়েদ খান বলেন, আসলে ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) ভাইয়ের কিছু ভুল হয়েছে। হাইকোর্টে মামলায় জিতেছি। আমি এটা প্রমাণ করেছি। নতুন মামলার সার্টিফিকেট দেখিয়েছি। কাঞ্চন ( Kanchan ) ভাই পড়েন তারপর আমাকে শপথ পাঠ করান। এখন ছলনা কোথা থেকে আসছে বুঝতে পারছি না। ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) ভাই কিন্তু আমাকে কখনো ফটোকপি দিতে বলেনি।

জাল বা নকল কাগজ বলা হচ্ছে ঠিক বুঝতে পারছি না। আপিলের কপি অনলাইনে প্রকাশ করা হয়েছে। সেই কাগজটা দিলাম। কিন্তু ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) ভাই এভাবে সংবাদ সম্মেলন করবেন তা ভাবতে পারিনি। আমি তার সব অভিযোগ অস্বীকার করি। কারণ কিছু ভুল আছে। এছাড়া ফটোকপি দিতে পারিনি,সিল সঠিক ছিল না, এসব অভিযোগের কোনো ভিত্তি নেই। তিনি অত্যন্ত সম্মানিত একজন মানুষ। জায়েদ খান এসব নিয়ে আরও অনেক কথা বললেন। তবে নতুন কোনো সিদ্ধান্ত গ্রহণযোগ্য হবে না। কারণ সুপ্রিম কোর্ট এখন যা বলুক না কেন,আমি তা মাথায় রাখব। আমি আর কারো কথা শুনছি না।

উল্লেখ্য, জায়েদ খানের সেক্রেটারি পদে শপথ নেওয়াকে অবৈধ ঘোষণা করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির   সভাপতি ইলিয়াস কাঞ্চন ( Kanchan )।  এছাড়া গত শুক্রবার  শিল্পী সমিতির প্রথম আলোচনাসভাও বাতিল করেন সভাপতি ইলিয়াস কাঞ্চন ( Kanchan )। ( Elias Kanchan. ) জায়েদ খান আদালতের আরেকটি রায়ের পুরানো কাগজ দেখিয়ে শপথ নিয়েছেন বলে দাবি করেন তিনি। এটা প্রতারণার সামিল বলে গনমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে বিবৃতি দিয়েছেন জায়েদ ( Zayed ) খান।

 

 

About Syful Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *