Monday , June 24 2024
Home / Entertainment / নিপুনের বিরুদ্ধে ভুয়া কাগজ নিয়ে অভিযোগ তুললেন জায়েদ

নিপুনের বিরুদ্ধে ভুয়া কাগজ নিয়ে অভিযোগ তুললেন জায়েদ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির  সভাপতি ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) বলেছেন, জায়েদ খান শপথ নিতে প্রতারণার আশ্রয় নিয়েছেন। তবে জায়েদ খানের প্রতি ইলিয়াস কাঞ্চন ( Kanchan )ের ( Elias Kanchan ) ধারনা ভুল বলে মন্তব্য করছেন জায়েদ খান । জায়েদ খানের সাধারণ সম্পাদক পদে শপথ নেওয়াকে অবৈধ ঘোষণা করেছেন ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) এমনকি গত  শুক্রবার শিল্পী সমিতির প্রথম বৈঠকও বাতিল করেন তিনি। জায়েদ খান আদালতের পুরানো রায়ের কাগজ দেখিয়ে শপথ নিয়েছেন বলে দাবি করেন তিনি। এটা প্রতারণার সামিল। সোমবার সন্ধ্যায় এফডিসিতে  এক সামাজিক গনমাধ্যম সম্মেলনে ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) এই ধরনের তথ্যেভিত্তিক অভিযোগ তুলে ধরেন।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খানের শপথ গ্রহণকে অবৈধ ঘোষণা করেছেন সভাপতি ইলিয়াস কাঞ্চন ( Kanchan )। এছাড়া গত  শুক্রবার শিল্পী সমিতির প্রথম বৈঠকও বাতিল করেন সভাপতি ইলিয়াস কাঞ্চন ( Kanchan )। জায়েদ খান আদালতের আরেকটি রায়ের ‘পুরনো কাগজ  দেখিয়ে শপথ নিয়েছেন বলে দাবি করেন তিনি। এটা একধরনের প্রতারণার সামিল বলে মনে করেন ইলিয়াস কাঞ্চন ( Kanchan )। সোমবার সন্ধ্যায় এফডিসিতে  এক সংবাদ সম্মেলনে ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) এ অভিযোগ করেন। ইলিয়াস কাঞ্চন ( Kanchan )ের ( Elias Kanchan ) অভিযোগের আলোকে নিজের অবস্থান ব্যাখ্যা করলেন অভিনেতা জায়েদ খান।

তিনি দাবি করেন, তিনি কোনো প্রতারণার আশ্রয় নেননি। জায়েদ খান বলেন,ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) ভাই ভুল বুঝেছেন। আমি প্রতারণার আশ্রয় নিইনি, প্রশ্নই ওঠে না। কি জন্য? রায় আমার পক্ষে। এটা সবাই জানে। পত্রপত্রিকায় রায়ের খবরও এসেছে। রায়ের কপি আদালত থেকে বের হতে সময় লাগে। নিয়ম অনুযায়ী যে কেউ রায় পাওয়ার পর তার আইনজীবীর কাছ থেকে ল ইয়ার সার্টিফিকেট পেতে পারেন। সবাই জানে আদালতের রায় হয়েছে। আমি আইন বর্ষের সার্টিফিকেটও পেয়েছি। এটা বৈধ। জাল কাগজপত্র সংগ্রহ করে শপথ নিলে কি জাল কাগজপত্র দেখিয়ে আপিল করেছেন নিপুন? রায় হয়েছে বলে প্রমাণ দেখিয়ে আপিল করেছেন তিনি। হাইকোর্টে মামলায় জিতেছি।

কাঞ্চন ( Kanchan ) ভাই কাগজটা পড়ে আমাকে সপথ করালেন। আমি বুঝতে পারছি না প্রতারণা কোথা থেকে আসছে। কাগজটা দিলাম। কিন্তু ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) ভাই এভাবে সংবাদ সম্মেলন করবেন, আসলে ভাবতেই পারিনি। আমি তার সব অভিযোগ অস্বীকার করি। কারণ, কিছু ভুল হয়েছে। তিনি অত্যন্ত সম্মানিত একজন মানুষ। আমি আমার আইনজীবি কাঞ্চন ( Kanchan ) ভাইয়ের অফিসে গিয়ে বিস্তারিত জানালাম। তিনি বলেন, আমাদের শিল্পী সমিতির শপথ নেওয়ার প্রয়োজন নেই, তবে সেদিন আমাদের সভা বৈধ। সেখানে কোরাম পূর্ণ ছিল।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির  সাধারণ সম্পাদক জায়েদ খানকে ( Zayed Khan ) চার সপ্তাহের জন্য স্থগিত করে হাইকোর্টের দেওয়া রায় স্থগিত করেছেন চেম্বার আদালত। হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণ আক্তারের ( Nipun Akter ) আপিলের শুনানি নিয়ে রোববার ( Sunday ) (৬ মার্চ) বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বাধীন চেম্বার জজ আদালত এ আদেশ দেন। গত ( Past ) ২ মার্চ সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে বিচারপতি মামনুন রহমান ( Mamnoon Rahman ) ও বিচারপতি খন্দকার দিলীরুজ্জামানের ( Khandaker Diliruzzaman ) হাইকোর্ট বেঞ্চ ওই দিনই এ রায় দেন। এরপর শুক্রবার (৪ মার্চ) তৃতীয়বারের মতো শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে শপথ নেন জায়েদ খান।

উল্লেখ্য, ইলিয়াস কাঞ্চন ( Kanchan )ের ( Elias Kanchan ) অভিযোগকে কেন্দ্র করে নিজের অবস্থান ব্যাখ্যা করলেন অভিনেতা জায়েদ খান। তিনি দাবি করেন যে তিনি কোনো প্রতারণার আশ্রয় নেননি। জায়েদ খান বলেন, ইলিয়াস কাঞ্চন ( Kanchan ) ভাই ভুল বুঝেছেন। আমি কোন ধরনের প্রতারণার আশ্রয় নেইনি তাছারা প্রতারনা করার কোন প্রশ্নই ওঠে না। কিসের জন্য প্রতারনার আশ্রয় নেব, রায়তো আমার পক্ষে এমন মন্তব্য করেন গনমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে এই অভিনেতা।

 

 

About Syful Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *