Friday , June 14 2024
Home / Entertainment / রাতারাতি একজন বেলুন বিক্রেতা হয়ে উঠলেন তারকা ভারত, বাংলাদেশ, পাকিস্তানে সুধু তারই চর্চা

রাতারাতি একজন বেলুন বিক্রেতা হয়ে উঠলেন তারকা ভারত, বাংলাদেশ, পাকিস্তানে সুধু তারই চর্চা

যোগাযোগ মাধ্যমগুলো বিভিন্ন বয়সী মানুষ বিনোদন ও বন্ধুদের সাথে আড্ডা দেয়ার জন্য ব্যবহার করেন। এই যোগাযোগ মাধ্যম দ্বারা অনেক প্রতিভাবান ব্যক্তি সাফলতা পেয়েছে। নিজেদের প্রতিভা প্রকাশের জন্য অনেকের কোনো নির্দিষ্ট বা বিশেষ স্থান ছিল না। তবে যোগাযোগ মাধ্যম আসার পর ওই সকল ব্যক্তিরা তাদের বিভিন্ন প্রতিভা দেখিয়ে চলেছেন। অনেকে সাফলতাও পেয়েছেন । তার মধ্যে সাম্প্রতিক সময়ে ভাইরাল হয়েছেন রানু মন্ডল ( Ranu Mandal ), হিরো আলম ( Hero Alam ), ভুবন বাদ্যকর আরও অনেকেই। এবার  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এক বেলুন বিক্রেতা তুরুনী  তাকে নিয়ে ভারত, বাংলাদেশ ( Bangladesh ) পাকিস্থানসহ বেশ কিছু দেশের মানুষের মধ্যে আলোচনার সৃষ্টি হয়েছে।

ঘটনাটি ঘটেছে ভারতের ( India ) কেরালায়। সেখানে গলিতে বেলুন বিক্রি করা সাধারণ তরুণী রাতারাতি সুন্দরী মডেল হয়ে ওঠেন। কিসবু, একটি অত্যন্ত দরিদ্র পরিবারের যুবতী, যিনি অল্প বয়সে জীবিকা নির্বাহের জন্য কাজ শুরু করেছিলেন, এখন তিনি একজন ইন্টারনেট সেনসেশন৷

বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম কিসবুরের মডেল হওয়ার খবর দিয়েছে। বলা হয়েছে খুব অল্প বয়সেই কিসবু তার বাবাকে হারিয়েছিল। এরপর থেকে তার মা কাঞ্চন ( Kanchan ) বেলুন বিক্রি করে সংসার চালাতে শুরু করেন। কিসবু তার মাকে সাহায্য করার জন্য বেলুন বিক্রি শুরু করে। সে বিভিন্ন পাড়া-মহল্লায় ঘুরে বেড়ায় এবং মায়ের সাথে বেলুন বিক্রি করে। একইভাবে কেরালার কুন্নুরে একটি মেলায় গিয়েছিলেন কিসবু। মেলার চারপাশের ছবি তুলছিলেন এক ফটোগ্রাফার। তখনই তার ক্যামেরায় ধরা পড়ে কিসবু। ভাইরাল হওয়া পাকিস্তানি মেয়েটি তার অদ্ভুত চেহারা এবং হাসি দিয়ে নেটিজেনদের মন জয় করেছে, কুন্নুর মেলায় আসা ফটোগ্রাফারও কিসবুর চেহারাটিকে ( Kisbur' face ) একটি সৌন্দর্য খুঁজে পেয়েছেন। এরপর ফটোগ্রাফার কিসবুরের মায়ের কাছে যান এবং অনুমতি নিয়ে তার একটি ছবি তোলেন। সেই ছবি শেয়ার করতেই নেটে ব্যাপক ভাইরাল হয়।

আর এখানেই কিসবুরের জীবনের গল্প মোড় নেয়। কুন্নুরের ( Coonoor ) একটি বিউটি পার্লার তার মেকআপ এর জন্য এগিয়ে এসেছিল যখন সুন্দির বেলুন বিক্রেতা নামে নেটে কিসবুরের ছবি নিয়ে ব্যাপক আলোচনা হয়েছিল। বিষয়টি জানতে বিউটি পার্লারের মালিক কিসবু ও তার মায়ের সঙ্গে যোগাযোগ করেন। কিসবুর ‘মেকআপ’-এর ব্যবস্থা করেন। এবং তার ছবি তোলার জন্য একজন পেশাদার ফটোগ্রাফার আনেন। সেই মেকআপ এর ছবিই এখন নজর কাড়ছে নেটিজেনদের। রাতারাতি বেলুন বিক্রেতা কিশোরী এখন তারকা।

তার মা জনসাধারণের কাছে কিসবুরের পাশে দাঁড়ানোর আবেদন জানিয়েছেন। তিনি কিসবুরকে ( Kisburke ) একটি ভাল ভবিষ্যতের জন্য সাহায্যের জন্য অনুরোধ করেছিলেন। কাঞ্চন ( Kanchan ) বলেন, “আমি আমার মেয়েকে উচ্চ শিক্ষিত করতে চাই। সে জেন স্বাবলম্বী হতে পারে। ভবিষ্যতে তাকে বেলুন বিক্রির জীবনে আর না আসতে হয়। এটাই আমার প্রার্থনা।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে যোগাযোগ মাধ্যমে আলোচনায় আসা কিসবুর সৌন্দর্যে মুগ্ধ হয়েছে বিভিন্ন দেশের নেটিজেনরা। তাকে দোয়া (আশীর্বাদ ) করেছেন তারা। কিসবুকে সিনেমায় দেখার প্রত্যাশা জানিয়েছেন অনেকেই। এরই মধ্যে কিছু মেকাপ কোম্পানি থেকে অফারও পেয়েছেন তিনি। ভবিষ্যতে তাকে বড় পর্দায় দেখা যেতে পারে বলে মনে করছেন অনেকেই।

About Nasimul Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *