Monday , June 24 2024
Home / Entertainment / নেচে ভাইরাল হলেন ব্যাংক কর্মকর্তা

নেচে ভাইরাল হলেন ব্যাংক কর্মকর্তা

বর্তমানে রঞ্জন বিশ্বাস ( Ranjan believes ) নামক একজন ব্যাংক  কর্মকর্তার নাচের ভিদিও ভাইরালকে কেন্দ্র করে ব্যাপক সমালোচনার ঝড় তুলেছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। ঐ ভাইরাল ব্যাক্তি নগর কান্দার সোনালী ব্যাংক ( Bank )ের কর্মকর্তা। ওই কর্মকর্তা নাচের ভিডিও রেকর্ড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেন। ভিডিওটি মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে লোকেরা ভিন্নভাবে প্রতিক্রিয়া জানায়।

নলিনী রঞ্জন ( Nalini Ranjan ) বিশ্বাস ফরিদপুরের ( Faridpur ) নগরকান্দা উপজেলায় সোনালী ব্যাংক )ের এক কর্মকর্তার নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ব্যাঙ্ক অফিসারের নাম নলিনী রঞ্জন ( Nalini Ranjan ) বিশ্বাস। তার গ্রামের বাড়ি নগরকান্দার পুরাপাড়ায়। জানা গেছে, বুধবার  (৯ মার্চ ) ফরিদপুরের ( Faridpur ) সোনালী ব্যাংক ( Bank )ের নগরকান্দা শাখায় অডিট চলছিল। অডিট শেষে রাত  ১০টার দিকে ঊর্ধ্বতন কর্মকর্তা ও তার সহকর্মীদের অনুরোধে নাচগান করেন তিনি। এ সময় একজন কর্মকর্তা নাচের ভিডিও রেকর্ড করে সামাজিক যোগাযোগ মাধ্যম  ছেড়ে দেন। পরে লোকেরা ভিন্নভাবে প্রতিক্রিয়া জানায়।

এ বিষয়ে একাধিক ব্যক্তি বলেন, ফরিদপুরের ( Faridpur ) নগরকান্দা সোনালী ব্যাংক ( Bank )ের কর্মকর্তারা গ্রাহকদের আপ্যায়ন করা দুঃখজনক। কাজে ফাঁকি দিয়ে ব্যাংক ( Bank ) কর্মকর্তার নাচ কাম্য নয়। তবে এ বিষয়ে নাচগান করা নলিনী রঞ্জন ( Nalini Ranjan ) বিশ্বাস গ্রাহককে বসিয়ে নাচানোর বিষয়টি ভিত্তিহীন দাবি করে বলেন, আমি সোনালী ব্যাংক ( Bank )ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা। ডান্স মাস্টার হিসেবে কাজ করতাম। আমাদের এক সহকর্মী জানতে পেরে আমাকে ডেকে একটু শান্তি চান। পরে আমি নাচছি। যাইহোক, এটি কোন অফিস বা গ্রাহক পরিষেবার সময় নয়। কারণ, আমি রাত  ১০টায় নাচতাম। গ্রাহক সেবার সময় সেটা হতে পারে না। এ বিষয়ে সোনালী ব্যাংক)ের নগরকান্দা শাখা ব্যবস্থাপকের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

উল্লেখ্য,একাধিক ব্যক্তি জানান, ফরিদপুরের ( Faridpur ) নগরকান্দায় সোনালী ব্যাংক )ের কর্মকর্তারা গ্রাহকদের আপ্যায়ন করা দুঃখজনক। কাজে ফাঁকি দিয়ে ব্যাংক  কর্মকর্তার নাচ কাম্য নয়। তবে অভিযুক্ত ব্যাক্তি সেটি অস্বীকার করে বলেন তিনি ব্যাংক   আওয়ারের বাইর অর্থাৎ নাচের সময়টি ছিল রাত  ১০ তা যা গ্রাহকের সেবার সময়ের অন্তর্ভুক্ত নয় এমনটি গনমাধ্যম কর্মীদের বলেন।

About Syful Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *