Tuesday , June 25 2024
Home / Countrywide / বাংলাদেশে সানি লিওনের আগমনের ভিসা আবেদন বাতিল, কারন ব্যাখ্যা করলেন তথ্যমন্ত্রী

বাংলাদেশে সানি লিওনের আগমনের ভিসা আবেদন বাতিল, কারন ব্যাখ্যা করলেন তথ্যমন্ত্রী

জনপ্রিয় অভিনেএী সানি লি”ওন তার পরিচিত নাম গোপন করে মার্কিন পাসপোর্ট দিয়ে ভিসার আবেদন করায় তার ‍ভিসা বাতিল করা হয় বলে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদ ( Dr. Hasan Mahmud ) জানান। শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যায়  আগারগাঁওয়ে মুক্তিযুদ্ধ জাদুঘরে দশম মুক্তিযুদ্ধ ডকফেস্ট বাংলাদেশে ( Bangladesh )র উদ্বোধনী অনুষ্ঠান সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এ কথা জানান। তিনি বলেন, ভারতীয় অভিনয় শিল্পীদের যে দলকে ভিসা দেওয়া হয়েছিল সানি লিওন ( Sunny Leone )  ছিলেন তাদের একজন। কিন্তু তিনি তার লিওন ( Leon ) নাম গোপন রেখে তিনি মার্কিন নাগরিক হিসাবে ভিসার আবেদন করেছিলেন।

পরিচয় গোপন করে অনুমতি নেওয়া অবৈধ। বিষয়টি মন্ত্রণালয়ের নজরে আসলে তার বাংলাদেশে ( Bangladesh ) আসার অনুমতি বাতিল করা হয়।

সানির আসল নাম কারেনজিৎ কৌর ( Karenjit Kaur ) ভোহরা। তিনি কানাডা ( Canada ) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ( United States ) দ্বৈত নাগরিক। তথ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের ( government ) বিভিন্ন পদক্ষেপের কারণে চলচ্চিত্র শিল্পের দুর্দিন শেষ হয়েছে।

এবারের আয়োজনে বিশ্বের ১৯৬টি দেশ থেকে ২১ শতাধিক ছবি জমা পড়েছে। এর মধ্যে ৪০টি দেশের ১৪০টি ছবি প্রদর্শিত হবে। এ সময় সংসদ সদস্য আসাদুজ্জামান নূরসহ ( Asaduzzaman Noor ) অন্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, প্রত্যেকে তার সঠিক পরচয় দিয়ে সকল কর্মকান্ড করা উচিত। অন্য দেশে ভ্রমনের জন্য তার সঠিক পরিচয় দিয়ে ভিসার আবেদন না করলে ঐ দেশ তাকে ভিসা দিবে না, এটাই সংশ্লিষ্ট ব্যক্তিদের মতামত। ভারতীয় জনপ্রিয় অভিনেএী সানি বাংলাদেশে ( Bangladesh ) আসতে পারেন নাই বলে তার ভক্তরা কিছুটা হতাশ। তবে প্রত্যেককে তার নিজ পরিচয়ে চলবে এটাই স্বাভাবিক।

About bisso Jit

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *