Tuesday , June 25 2024
Home / Entertainment / বাপ্পারাজের জন্য প্রার্থনা করে সোশ্যাল মিডিয়ায় নিপুনের স্ট্যাটাস

বাপ্পারাজের জন্য প্রার্থনা করে সোশ্যাল মিডিয়ায় নিপুনের স্ট্যাটাস

সম্প্রতি বিএফডিসি’র ( BFDC ) ১৭ তম নির্বাচনের সাধারণ সম্পাদক পদ নিয়ে যে ঘটনার সৃষ্টি হয়েছে, সেটা একটি সিনেমার গল্পকেও হার মানিয়ে দিবে। এতকিছুর পরও নিপুণ আক্তার ( Nipun Akter ) এফডিসির ব্যর্থ প্রেমিক নামে খ্যাত নায়করাজের রাজপুত্র বাপ্পারাজকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলে যাননি। তিন দশক ধরে এফডিসিতে বিভিন্ন চরিত্রে তাকে অভিনয় করতে দেখা গেছে। বর্তমানে তিনি পর্দার ভিতর অভিনয় না করলেও প্রযোজনার কাজটি সফলতার সাথে করে যাচ্ছেন। তার বেশির ভাগ ছবি দর্শকের মনে আজও দাগ কেটে আছে।
আজ এই অভিনেতার জন্মদিন।

বাপ্পারাজকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নিপুণ আক্তার ( Nipun Akter )। এই নায়কের সঙ্গে বহু বছর আগে তোলা একটি ছবি ফে’সবুকে পোস্ট করে নায়িকা লিখেছেন,ছবির রাজা- নায়করাজের রাজপুত্র বাপ্পারাজ। আজ চলচ্চিত্রের প্রিয়ভাজন, প্রিয়তোষ, সৃজন স্বজন, অজাতশত্রু বাপ্পা ভাইয়ের শুভ জন্মদিন। এই শুভ দিনে, একটি উজ্জ্বল ভবিষ্যতের জন্য প্রার্থনা অবিরাম.

১৯৮৬ সালে  বাবা নায়করাজ রাজ্জাকের ( Razzak ) হাত ধরে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক ঘটে বাপ্পারাজের। তিন দশকেরও বেশি সময় ব্যাপী ক্যারিয়ারে তিনি একশোরও বেশি ছবিতে অভিনয় করেছেন।বাপ্পারাজ অভিনীত ‘প্রেমের সমাধি’, ‘প্রেমগীত’, ‘হারানো প্রেম’, ‘ভুলোনা আমায়’, ‘বুক ভরা ভালোবাসা’, ‘ভালোবাসা কারে কয়’-সহ বেশ কিছু সিনেমা তাকে অনন্য জনপ্রিয়তা দিয়েছে। ‘বাবা কেন চাকর’, ‘সন্তান যখন শত্রু’, ‘সৎ ভাই’, ‘জবাব চাই’ প্রভৃতি ছবি দিয়েও দর্শকদের মন ভরিয়েছেন এই নায়ক। তাকে শেষ দেখা গিয়েছিল পোড়ামন ছবিতে। অন্যদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ( Bangladesh Film Artists Association ) ১৭তম নির্বাচনে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন অভিনেত্রী নিপুণ আক্তার ( Nipun Akter )। সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে জায়েদ-নিপুনের দ্ব;ন্দ্বও সিনেমার গল্পকে অস্বীকার করে।

বাপ্পারাজ সংবাদমাধ্যমকে জানান, আমি তিন দশক ধরে অভিনয় করছি। দর্শকদের মনে হয়তো অনেক জনপ্রিয়তা লাভ করেছি। আমাদের সময়টা ছিল, এফডিসিতে সম্ভাবনার একটি সময়। ধীরে ধীরে চলচ্চিত্র শিল্পে একের পর এক সমস্যা তৈরি হয়েছে। বিগত  বেশ কিছুদিন ধরেই সমস্যার কোন সুরাহা মিলছে না। সমস্ত শিল্পীকেই নিজ নিজ জায়গা থেকে সমস্যা সমাধানে কাজ করে যেতে হবে। বি এফ ডি সি নির্বাচন নিয়ে তার কাছে জানতে চাইলে তিনি মতামত প্রকাশ করতে অনিচ্ছুক প্রকাশ করেন।

About bisso Jit

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *