Saturday , June 15 2024
Home / Entertainment / বলিউডে এসে এইচএসসিতে ফেল করার হাত থেকে বাঁচলেন আলিয়া ভাট, কারন জানালেন নিজেই

বলিউডে এসে এইচএসসিতে ফেল করার হাত থেকে বাঁচলেন আলিয়া ভাট, কারন জানালেন নিজেই

আলিয়া ভাট বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী। নিজের অসাধারণ চেহারা ও অভিনয়ের মাধ্যমে অল্প সময়ের মধ্যে ভারত,পাকিস্তান ও বাংলাদেশে ( Bangladesh ) বেশ জনপ্রিয় অভিনেত্রী হিসেবে জায়গা করে নিতে সক্ষম হন। তিনি এই পর্যন্ত বেশ কিছু জনপ্রিয় সিনেমা দর্শকদের মাঝে উপহার দিয়েছেন। সাম্প্রতিক সময়ে গাঙ্গাবাই সিনেমার উদ্দেশ্যে এক ভারতীয় সংবাদ মাধ্যমে আলিয়া ভাটের ( Alia Bhatt ) রাখা বক্তব্য বেশ ভাইরাল হয়।

মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি। ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য প্রশংসায় ভাসছেন আলিয়া। সঞ্জয় লীলা বানসালির ( Sanjay Leela Bhansali ) ছবির পুরো দৃশ্য জুড়ে আলিয়া। ছবিটি মুক্তির এক সপ্তাহে ১০০ কোটি রুপি আয় করেছে।

গাঙ্গুবাই এর প্রচারের সময় সারাক্ষণ সাদা পোশাকে ছিলেন আলিয়া। চলুন দেখে নেওয়া যাক আলিয়ার জীবনযাপনের সেই ছবিগুলো।

বলিউডে জায়গা করে নেওয়ার পর টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, “আমি যদি এই ছবিতে অভিনয় করার সুযোগ না পেতাম, তাহলে আমাকে নিশ্চিত এইচএসসি পরীক্ষা দিতে হতো। এবং তার চেয়েও বড় কথা, আমি আমি নিশ্চিত যে আমি ফেল করব। তাই বলিউড আমাকে এইচএসসিতে ফেল করা থেকে বাঁচিয়েছে।

জীবনের সেরা মুহূর্তে দাঁড়িয়ে আছেন আলিয়া ভাট। তার জীবনের স্বপ্ন ছিল সঞ্জয় লীলা বনসালির সিনেমায় অভিনয় করা। সেই পারফরম্যান্স বড় পর্দায় একটি আইকনিক চরিত্র তৈরি করেছে। বলিউডের শিল্পীরা সাধারণত দুটি দলে বিভক্ত। সুপারস্টার এবং শিল্পী। এক্ষেত্রে ব্যতিক্রম আলিয়া। তাকে একই সাথে একজন তারকা এবং প্রতিভাবান অভিনেত্রী বলা হয়।

এ বছরই বিয়ে করতে পারেন আলিয়া ভাট। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, “আমি রণবীরকে অনেক আগেই বিয়ে করেছি। আমি মানসিকভাবে বিবাহিত।

আলিয়া ১৫ মার্চ, ১৯৯৩ সালে জন্মগ্রহণ করেন। বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী ভালো ছাত্রী নন। পড়ালেখা আমার কখনোই ভালো লাগেনি। ৭১ শতাংশ নম্বর পেয়ে এসএসসি পাস। হাইস্কুলে পড়ার সময় স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল।

উল্লেখ্য, আলিয়া ভাটের লেখাপড়া যেমনি হক না কেন তার অসাধারণ অভিনয় ও চেহারার মাঝে তার এই বিষয়টিকে উড়িয়ে দিয়েছেন অনেকেই। তবে তার বিয়ের বিষয়ে আগে থেকে কানাঘুষা থাকলেও এবার নিজ মুখে প্রকাশ করলেন আলিয়া। খুব শিঘ্রই রণবীরকে তার জীবনসঙ্গী হিসেবে বরন করে নিবে বলেও জানান তিনি।

 

About Nasimul Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *