Tuesday , June 25 2024
Home / Countrywide / এবার থানায় হাতাহাতি করে বিপাকে পড়লেন হিরো আলম

এবার থানায় হাতাহাতি করে বিপাকে পড়লেন হিরো আলম

বিগতবেশ কয়েক বছর ধরে হিরো আলম বিগত বেশ কয়েক বছর ধরে হিরো আলমকে নিয়ে  আলোচনার শেষ নেই। প্রথমে যোগাযোগ মাধ্যমে  হাস্যকর ভিডিও আপলোড করতেন তিনি । ধীরে ধীরে তার ভিডিওগোলো ভাইরাল হতে থকে । এক পর্যায়ে তিনি বাংলাদেশ ( Bangladesh ) চলচ্চিত্রেও অভিনয় করেন। গত  বেশ কিছুদিন যাবত তিনি অভিনয় বাদ দিয়ে গান গাইতে শুরু করেন। তার  গাওয়া গানগুলো নিয়েও সমালোচনার শেষে নাই। তবে সাম্প্রতিক সময়ে এক ব্যক্তির কাছ থেকে টাকা ধার নিয়ে ধার পরিশোধ করতে না পারায় থানার দ্বারস্থ হতে হয়েছেন তাকে।

এ সময় আশরাফুল আলম ( Ashraful Alam ) (হিরো আলম) থানার ভেতরে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন। এ মামলায় তাকে মুচলেকায় মুক্তি দেওয়া হয়। ঘটনাটি ঘটেছে রাজধানীর হাতিরঝিল ( Hatirjheel ) থানায়। থানার উপ-পরিদর্শক এনামুল হক বিষয়টি গণমাধ্যমকে জানান। বৃহস্পতিবার  ( মার্চ) দুপুরে রাজধানীর হাতিরঝিল ( Hatirjheel ) থানায় এ ঘটনা ঘটে। এ সময় কয়েকজন গণমাধ্যমকর্মীও উপস্থিত ছিলেন।

হিরো আলমকে এক ব্যক্তি  হাজার টাকা ধার নেন বলে জানা গেছে। বারবার চাওয়ার পরও ঋণ পরিশোধ করেননি হিরো আলম। পরে রাজধানীর হাতিরঝিল ( Hatirjheel ) থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ভিকটিম। এর পরিপ্রেক্ষিতে হিরো আলমকে থানায় ডাকা হয়।

এরপর ভিকটিম আকাশ নিবির ও হিরো আলমের ( Hero Alam ) মুখোমুখি হলে তাদের মধ্যে হাতাহাতি হয়। পরে কয়েকজন গণমাধ্যমকর্মীর উপস্থিতিতে দুজনের মধ্যে বিষয়টি মীমাংসা হয়।

হাতিরঝিল ( Hatirjheel ) থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক বলেন, তাদের দুজনের মধ্যে ঝামেলা ছিল। বিষয়টি মীমাংসা করতে পুলিশকে ডাকা হয়। তারা থানায় এসে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। পরে তাদের মুচলেকায় ছেড়ে দেওয়া হয়।

উল্লেখ্য, হিরো আলমের ( Hero Alam ) গান ও অভিনয় অনেক মানুষ পছন্দ না করলেও তার অনেক ফ্যান ফলোয়ার রয়েছেন। হিরো আলমের  বিভিন্ন শুটিং স্পটে অনেক সাধারন মানুষ তার সাথে একটা ছবি তোলার জন্য ভিড় করেন। যেটা দেখে আলোম ( Alom ) এসকল কন্টেন্ট তৈরি করার  আরো বেশি উৎসাহ পায় ।

About Nasimul Islam

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *