Monday , June 24 2024
Home / Entertainment / বইমেলায় দর্শনার্থীদের পকেট থেকে টাকা চুরি করে গ্রেফতার অভিনেত্রী

বইমেলায় দর্শনার্থীদের পকেট থেকে টাকা চুরি করে গ্রেফতার অভিনেত্রী

বিভিন্ন আলোচিত ঘটনার জন্ম ‍দিয়ে অভিনয় শিল্পীরা খবরের শিরোনাম হয়ে থাকেন, এটা নতুন কিছু নয়। ঠিক তেমন একটি ঘটনা ঘটেছে কলকাতা বই মেলায়।শনিবার (১২ মার্চ ( March ) ) কোলকাতা টিভি সিরিয়ালের ( Kolkata TV serial ) জনপ্রিয় অভিনেত্রী রুপা দত্ত, যাকে পকেট মা”র সন্দেহে গ্রেফতার করে কলকাতা আন্তর্জাতিক বই মেলা থেকে। তার গ্রেফতার হওয়ার বিষয়টি নিয়ে নানা আলোচনায় সৃষ্টি হয় সেখানকার বিনোদন সংশ্লিষ্ট মহলে।

ভারতীয় সংবাদমাধ্যম এবিপি আনন্দের মতে, শনিবার সন্ধ্যায় বইমেলায় টহলরত পুলিশ ( police )ের একজন সদস্য রূপা দত্তকে ( Rupa Dutt ) ডাস্টবিনে একটি ব্যাগ ফেলে যেতে দেখেন। সন্দেহ হলে পুলিশ ( police ) রুপাকে উঠে দাঁড়াতে বলে। তাকে জিজ্ঞাসা করা হয়েছিল কেন তিনি একটি ভাল ব্যাগ ডাস্টবিনে ফেলেছিলেন। ব্যাগটির মালিক কে তাও তাকে জিজ্ঞাসা করা হয়। কেন রুপা প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেনি।

এরপর অভিনেত্রী রুপাকে ত’ল্লাশি করেন দায়িত্বরত নারী পুলিশ ( police ) কর্মকর্তা। তখনই তার ব্যাগ থেকে একাধিক মানিব্যাগ বেরিয়ে আসে। এসব ব্যাগ থেকে প্রায় ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। অনেক টাকাও আছে। পুলিশ ( police ) রুপাকে কাছের বিধাননগর ( Bidhannagar ) উত্তর থানায় নিয়ে যায়। জিজ্ঞাসাবাদ করা হলে এক পর্যায়ে রুপা চুরির কথা স্বীকার করে।

পুলিশ ( police )ের জিজ্ঞাসাবাদে রুপা স্বীকার করেছে যে সে বিভিন্ন হাই-প্রোফাইল ইভেন্টে এবং জনাকীর্ণ জায়গায় যোগ দিয়েছে।

বিধান নগর উত্তর থানা পুলিশ ( police ) জানিয়েছে, অভিনেত্রী হয়ে রুপা কেন এমন জঘন্য কাজ করলেন তা খতিয়ে দেখা হচ্ছে। তারা অনুমান করছেন যে অভিনেত্রীরও একটি বড় চক্র রয়েছে।

পুলিশ ( police )ের এমন অনুমান অস্বাভাবিক নয়। এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছিলেন কলকাতার এই অভিনেত্রী। বলিউডের জনপ্রিয় প্রযোজক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন টলিউড অভিনেত্রী। পরে তদন্তে জানা যায়, রূপা দত্ত অন্য একজনের সঙ্গে চ্যাট করে কাশ্যামের নাম ছড়িয়েছিলেন।

হিন্দুস্তান টাইমস ( Times ) জানায়, রবিবার ( Sunday ) রুপাকে আদালতে তোলা হবে। পুলিশ ( police ) সূত্রে খবর, রূপার কাছ থেকে একটি ডায়েরি উদ্ধার করা হয়েছে। কত টাকা হারিয়েছেন, কোথায় খরচ করেছেন তা লেখা আছে ডায়েরিতে।

প্রসঙ্গত, অভিনয় শিল্পীরা নানা বির্তকে জড়িত হয় হারহামেশাই। অনেকে সংবাদের শিরোনাম হওয়ার জন্যও এমন ঘটনা ঘটিয়ে থাকে, যেটা বিরল কোনো ঘটনা নয়। তাদের ভক্তরা এমনটা প্রত্যাশা করেন না তার প্রিয় তারকাদের কাছে থেকে। তবে অনেক সময় তারা খামখেয়ালীভাবে এই ধরনের কাজও করে থাকেন, যেটা নিছক মজা মনে করেন। তবে এই তারকা সেটা করেছেন কিনা সেটা আখনও পরিষ্কার নয়।

About bisso Jit

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *