Tuesday , June 25 2024
Home / Entertainment / অবশেষে ১৫ বছর সংসারের পর স্ত্রীর সাথে বিচ্ছেদের কারন জানালেন আমির খান

অবশেষে ১৫ বছর সংসারের পর স্ত্রীর সাথে বিচ্ছেদের কারন জানালেন আমির খান

নব্বই দশক থেকে বলিউড কাঁপাচ্ছেন খানেরা তাদের মধ্যে আমির খানও ( Aamir Khan ) একজন জনপ্রিয় অভিনেতা। তার অনেক সিনেমা দেখে দর্শক আবেগাপ্লুতও হয়ে পড়েন সিনেমাহলে। অনেক সিনেমায় তিনি তার মনের মানুষকে হাসিল করার জন্য অপ্রাণ প্রচেষ্টার অভিনয় করেন। তবে বাস্তব জীবনে তিনি তার জীবন সঙ্গীকে আগলে রাখতে পারেননি।

অভিনেতা আমির খান এবং প্রযোজক কিরণ রাও একসময় বলিউডের জনপ্রিয় জুটি ছিলেন। বিয়ের  বছর পর গত  বছরের জুলাইয়ে বিচ্ছেদ হয় তাদের। তাদের বিবাহবিচ্ছেদের ঘোষণা সত্ত্বেও, প্রাক্তন দম্পতি একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছিলেন। প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাদের। তারা একসঙ্গেও কাজ করছেন। অবশেষে বিচ্ছেদের কারণ জানালেন আমির খান।

সম্প্রতি একটি ভারতীয় মিডিয়া আউটলেটের সাথে একটি সাক্ষাৎকারে মিস্টার পারফেকশনিস্ট বলেছেন: “একটি পরিবার হিসাবে, যখন আমরা আলোচনা করতাম, তখন আমার মন অন্য কোথাও চলে যেত। কিরণ খুব মিষ্টি করে বলতেন, আমি তোমাকে পরিবর্তন করতে চাই না। কারণ তুমি যদি বদলে যাও তাহলে তুমি অন্যরকম মানুষ হয়ে যাবে। আমি তোমার বুদ্ধিমত্তা এবং ব্যক্তিত্বকে ভালোবাসি। তাই আমি চাই না তুমি কখনো বদলাও। সাত বছর আগে কিরণ আমাকে যা বলেছিল তা মনে করে, আমি মনে করি, গত  -এ – মাস, আমি অনেক বদলে গেছি।”

আমির যোগ করেন, আমি কিরণকে ( Kiran ) খুব ভালোবাসি। আমাদের একে অপরের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা আছে। কিন্তু মানুষ তা বোঝে না কারণ তারা দেখতে অভ্যস্ত নয়।

তিনি বলেন, স্বামী-স্ত্রী হিসেবে আমাদের সম্পর্কের ভারসাম্য বদলে গেছে। বিয়ে নামক প্রতিষ্ঠানকে আমরা অসম্মান করতে চাইনি। আমরা একসঙ্গে কাজ করছি, আমরা ঘনিষ্ঠ কিন্তু আমরা আর স্বামী-স্ত্রী নই- সে কারণেই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

এর আগে, প্রাক্তন দম্পতির ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় গণমাধ্যমকে বলেছিল যে আমির এবং কিরণের বিচ্ছেদের কারণ খুবই সাধারণ। তাদের বিয়ের প্রকৃত ভিত্তিটাই নড়ে গেছে। কোন বিশেষ দ্বন্দ্ব বা সমস্যা নেই. তারা বন্ধুই থাকবে। বিশ্বাস এবং মূল্যায়ন ঠিক আছে। তবে সময়ের সাথে সাথে এটি পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকি প্রেম এবং বিবাহ সম্পর্কে চিন্তায় পরিবর্তন আসে।

তিনি আরও বলেন, “জীবনের কিছু পর্যায়ে প্রতিকূল মনোভাব নিয়ে একটি পরিবার থাকার চেয়ে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা ভাল। তারা উভয়েই তাদের খেলার কার্যক্রম শুরু করার জন্য তাদের আত্মবিশ্বাসের সাথে মোকাবিলা করে। এরপর ট্রায়াল পিরিয়ডে ছিলেন

এদিকে গত বছরের শেষ দিকে ‘দঙ্গল’ সিনেমার সহ-অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে আমিরের তৃতীয় বিয়ের গুঞ্জন শুরু হয়। এমনকি আমির-কিরণ দম্পতির সংসার ভাঙার তীরও যায় সানার দিকে। এত বছর পর কীভাবে সম্পর্ক ভেঙে নতুন সম্পর্কে জড়ান আমির- তা নিয়ে চর্চাও কম হয়নি। তবে তৃতীয় বিয়ের খবর একেবারেই মিথ্যে বলে জানিয়েছেন আমির নিজেই।

প্রসঙ্গত, জানা গেছে আমির খান তার জীবনে তিন বার প্রেমে ব্যর্থ হয়েছেন। প্রথম প্রেমে ব্যর্থ হয়ে তিনি অনেক ভেঙ্গে পড়েন। তার কিছুদিন পর তিনি দ্বিতীয়  প্রেম করেন  এবং প্রথম বারের মত আমিরকে কেউ সাড়া দেয়  এবং সে আর দেরি না করে খুব তাড়া তাড়ি তাকে বিয়ে করেন। তখন আমিরের বয়স ১৬ বছর। তবে সে বিয়েও বেশিদিন টেকেনি। প্রথম জনের সাথে বিচ্ছেদের  কয়েক বছর পর আমির কিরণ রাওকে বিয়ে করেন। দুর্ভাগ্য বসত ১৫ বছর পর সে সম্পর্কের ও ইতি টানে এই অভিনেতা।

About Nasimul Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *