Tuesday , June 25 2024
Home / Sports / এবার নতুন রুপে আসছে সাকিবপত্নী শিশির

এবার নতুন রুপে আসছে সাকিবপত্নী শিশির

বাংলাদেশের ক্রিকেট প্রাঙ্গনে জনপ্রিয়তার শির্ষে রয়েছেন বাংলাদেশী ( Bangladeshi ) ক্রিকেটার এবং ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকেট জনপ্রিয়তার শির্ষে থাকা এই অলরাউন্ডার ক্রিকেটের পাশাপাশি অনেক সময় মডেলিংয়েও  দেখা যায়। তিনি ইয়ামাহা মটোর সাইকেলের একজন ব্রান্ড এ্যাম্বাসিডর  হিসেবে রয়েছেন। সম্প্রতি ইয়ামাহার এক শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে সাকিব আল হাসানের ( Shakib Al Hasan ) পাশাপাশি তার স্ত্রী শিশিরকে এক ফ্রেমে দেখে সামাজিক গনমাধ্যমে ভক্তদের মধ্যেমে বিভিন্ন জল্পনা কল্পনার সৃষ্টি হয়েছে।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ( Shakib Al Hasan ) স্ত্রী উম্মে শিশির। জনপ্রিয়তার নিরিখে স্বামীর সঙ্গে প্রায়ই চ্যালেঞ্জিংএ জড়িয়ে পড়েন তিনি। এবার নতুন রূপে হাজির হয়েছেন শাকিবের স্ত্রী। গত ( Past ) ৮ মার্চ ( March ) সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ছবিতে ইয়ামাহা মোটরসাইকেল ফটোশুটের সেটে শিশিরকে দেখা গেছে। এর আগে তাকে কোনো বিজ্ঞাপন পৃষ্ঠায় দেখা যায়নি। কিন্তু এবার কি ইয়ামাহার ব্যানারে একসঙ্গে দেখা যাবে শাকিব-শিশিরকে? এ নিয়ে ভক্তদের মধ্যেও রয়েছে জল্পনা।

প্রসঙ্গত গত  ২ বছর ধরে ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন সাকিব আল হাসান। এরই অংশ হিসেবে তিনি গত  ১ মার্চ  তেজগাঁও শিল্প এলাকায় ইয়ামাহা বাংলাদেশের  নতুন ফ্ল্যাগশিপ শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।

উল্লেখ্য, উম্মে আহমেদ শিশির  একজন মডেল এবং একজন মা। আর তার স্বামী বিশ্বখ্যাত বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান। সাকিব আল হাসান সমগ্র বিশ্বে অলরাউন্ডারদের তালিকার অন্তর্ভুক্ত একজন জনপ্রিয় ক্রিকেটার।

About Syful Islam

Check Also

বড় দুঃসংবাদ মুস্তাফিজের জন্য, চুক্তি বাতিল, গ্রেপ্তার তামিম

বেশ ঘটা করেই শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি আসর এলপিএলে নাম লিখিয়েছিল ডাম্বুলা থান্ডার্স। এর মালিক ছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *